• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

খালিদের মরদেহ গোপালগঞ্জে, বাবা-মায়ের কবরের পাশে শায়িত হবেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ১২:২২ পিএম
খালিদের মরদেহ গোপালগঞ্জে, বাবা-মায়ের কবরের পাশে শায়িত হবেন
‘চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট খালিদ। ছবি: ফেসবুক থেকে

জনপ্রিয় সংগীতশিল্পী, ‘চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট খালিদের মরদেহ মঙ্গলবার (১৯ মার্চ) ভোর রাত ৪টায় তার গোপালগঞ্জ শহরের বাসায় আনা হয়েছে। বাদ জোহর গোপালগঞ্জ কোর্ট মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে শহরের গেটপাড়া কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

এর আগে, গতকাল রাত ১১টায় ঢাকার গ্রিনরোড জামে মসজিদে খালিদ হোসেনের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে জানাজা শেষে মরদেহ গোপালগঞ্জে নিয়ে আসা হয়।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ‘সরলতার প্রতীমা’, ‘যতটা মেঘ হলে বৃষ্টি নামে’, ‘কোনো কারণেই ফেরানো গেল না তাকে’, ‘যদি হিমালয় হয়ে দুঃখ আসে’র মতো জনপ্রিয় গানের এই শিল্পী। সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে খালিদকে তাৎক্ষণিকভাবে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়। সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কয়েক বছর ধরেই হৃদরোগের অসুখে ভুগছিলেন খালিদ। একাধিকবার চিকিৎসাও নিয়েছেন তিনি।

১৯৮১ সাল থেকে গানের জগতে যাত্রা খালিদের। ১৯৮৩ সালে যোগ দেন ‘চাইম’ ব্যান্ডে। একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়েই খ্যাতি পান তিনি। ক্যারিয়ারে খুব বেশি অ্যালবাম কিংবা গান করেননি। তবে যে গানগুলো গেয়েছিলেন সেগুলো এখনো মানুষের মুখে মুখে ফেরে।

Link copied!