• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বাবা দিবসে স্বামীকে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের শিকার কারিনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২৩, ০১:৫৪ পিএম
বাবা দিবসে স্বামীকে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের শিকার কারিনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করে বেশ ভালোই আছেন। তবে এবার ‘বিশ্ব বাবা দিবসে’ স্বামীকে শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী।

রোববার (১৮ জুন) ছিল বিশ্ব বাবা দিবস। নেটদুনিয়ায় বাবাকে নিয়ে ভালোবাসা ও আদরমাখা শুভেচ্ছা বার্তা দিয়ে দিবসটি উদযাপন করেন সাধারণ থেকে তারকারাও। এই তালিকায় ছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানও।

বিশ্ব বাবা দিবস উপলক্ষে স্বামী সাইফ আলী খানকে পাশে নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন কারিনা। সেখানে তারকা দম্পতিকে দেখা গেল ঝলমলে পোশাকে। দুজনের চোখেই রেট্রো লুকের রোদচশমা। রংবাহারি পোশাকে ‘সুপারকুল’ দেখাচ্ছে। তবে বিপত্তি ঘটে ছবির ক্যাপশন নিয়ে।

পোস্টের ক্যাপশনে কারিনা লিখেছেন, “সবার থেকে কুল। বাবা দিবসের শুভেচ্ছা সুদর্শন পুরুষ, হটেস্ট ড্যাডকে।” এরপরই কারিনা লেখেন, “সবাই তাই বলে।”

এদিকে এই ক্যাপশনকে কেন্দ্র করে শুরু হয়েছে নানা সমালোচনা। কেন বাবা দিবসে স্বামীকে শুভেচ্ছা জানালেন, সেই প্রশ্ন তুলে ঠাট্টা-রসিকতার অন্ত নেই।

সমালোচকদের কেউ বলছেন, ‘আপনি কি সাইফের মেয়ে নাকি?’ কারো মন্তব্য, ‘কী বিশ্রী!’ কেউবা আবার তৈমুর-জেহর সঙ্গে সাইফের ছবি না দেওয়ায় কারিনাকে কটাক্ষ করলেন।

দীর্ঘদিন প্রেমের পর ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেন সাইফ-কারিনা। এর আগে অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা। ১৯৯১ সালে নিজের চেয়ে ১২ বছরের বড় অমৃতার সঙ্গে মালাবদল করেন সাইফ। ১৩ বছরের দাম্পত্যজীবনে তাদের ঘর আলো করে মেয়ে সারা ও ছেলে ইব্রাহিমের জন্ম হয়।

 

Link copied!