• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

শাহরুখ ভক্তদের সুখবর দিলেন জুহি চাওলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৪, ১২:০৭ পিএম
শাহরুখ ভক্তদের সুখবর দিলেন জুহি চাওলা
জুহি চাওলা ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ ভক্তদের সুখবর দিলেন জুহি চাওলা। জানালেন আগের চেয়ে ভালো আছেন অভিনেতা। থাকবেন কলকাতা নাইট রাইডার্সের ম্যাচেও।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইটিনকে দেয়া এক সাক্ষাৎকারে কেকেআরের আরেক মালিক জুহি চাওলা বলেন, ‘শাহরুখ আগের রাতেও অসুস্থ বোধ করছিলেন, খেলায় উপস্থিত থাকার পরে। এখন আগের চেয়ে তার শরীর ভালো। সৃষ্টিকর্তা চাইলে শিগগির পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন এবং খেলায় উপস্থিত থেকে দলকে উৎসাহ জোগাতে পারবেন, আমরা যেহেতু ফাইনালে খেলছি।’

বুধবার স্থানীয় সময় সকাল ১১টা নাগাদ আচমকাই অসুস্থ বোধ করেন অভিনেতা। তারপর দুপুর ১টা নাগাদ আহমেদাবাদের কে ডি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, অতি গরমে ডিহাইড্রেশনের কারণে হিটস্ট্রোক হয়েছে এই তারকার!

মঙ্গলবার (২১ মে) কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে আহমেদাবাদে হাজির হয়েছিলেন কিং খান। গ্যালারিতে বসেই পুরো ম্যাচ উপভোগ করেন তিনি। কিন্তু ৪৫ ডিগ্রি তাপমাত্রায় ম্যাচ শেষে হোটেলে ফিরতেই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ।
GIF

শাহরুখের সঙ্গে হাসপাতালে উপস্থিত ছিলেন জুহি চাওলা, জুহির স্বামী জয় মেহতা, সুহানা খান, আবরাম খান এবং অভিনেতার ম্যানেজার পূজা দাদলানি।

বুধবার সন্ধ্যায় শাহরুখকে দেখতে হাসপাতালে ছুটে যান স্ত্রী গৌরী খান। বিলাসবহুল গাড়ি থেকে নেমেই দ্রুত পায়ে হাসপাতালে ঢুকে যেতে দেখা যায় তাকে।

জানা গেছে, চিকিৎসার পর হাসপাতাল থেকে শাহরুখকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন তিনি সুস্থ আছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Link copied!