• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

তবে কি বিচ্ছেদেই যাচ্ছেন রাজ-পরীমনি?


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১২, ২০২৩, ১১:১৫ এএম
তবে কি বিচ্ছেদেই যাচ্ছেন রাজ-পরীমনি?

ভিডিও ফাঁসের ঘটনায় দাম্পত্য কলহকে দূরে ঠেলে ছেলে রাজ্যের ১০ মাস একসঙ্গে উদ্‌যাপন করেছিলেন চিত্রনায়ক শরীফুল রাজ ও পরীমনি। সন্তানের জন্য এই ফেরা রাজ-পরীকে প্রশংসায় ভাসিয়েছিল। তবে স্বামী শরিফুল রাজের সঙ্গে স্বাভাবিক দাম্পত্য জীবনে আর ফিরে আসার সম্ভাবনা নেই বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন ঢালিউড নায়িকা পরীমনি। রোববার (১১ জুন)  রাতে এক ফেসবুক স্ট্যাটাসে এ বিষয়টি স্পষ্ট করেছেন তিনি।

এক ফেসবুক পোস্টে পরীমনি বলেন, “আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন...। কিন্তু সব কি আর সব সময় এক হয়? আমরা ১০ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করব। যেখানে আমরা জীবনের অন্য কোনো ইস্যু টানব না। ৯ তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন, সবাই মিলে।”

রাজের সঙ্গে নিজের সম্পর্কের অবস্থান তুলে ধরে পরী বলেন, “শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর রাজ চলে গেল রাজের মতো। আশা করি এটা এখানেই শেষ হবে।”

শনিবার (১০ জুন)  ছিল তারকা জুটির ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হওয়ার দিন। কেক কেটে দিনটি উদযাপন করেন তারা। এ সময় পাশে অভিনেত্রীর নানাও ছিলেন। স্বামী রাজের সঙ্গে ছেলের বিশেষ দিনটি উদযাপনের ভিডিও-ও সোশ্যালে প্রকাশ করেছেন নায়িকা পরীমনি।
 

Link copied!