• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ফেসবুকে বিয়ের প্রস্তাব পেলেন ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৩১, ২০২৩, ০৭:৫০ পিএম
ফেসবুকে বিয়ের প্রস্তাব পেলেন ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা

সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই দারুণ সক্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র।  অনুরাগীদের সঙ্গে হামেশাই ভাগ করে নেন মনের কথা। তবে এবার সরাসরি বিয়ের প্রস্তাব পেয়ে কিছুটা হতবাক শ্রীলেখা।

‘তোমাকে বিয়ে করতে চাই, তোমাকে ছাড়া আমি বাঁচতে পারব না!’ এভাবেই সামাজিকমাধ্যম ফেসবুকে বিয়ের প্রস্তাব পেলেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মৃণ্ময় চট্টোপাধ্যায় নামে এক ব্যক্তি শ্রীলেখাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

ভক্তের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে অবশ্য উত্তরও দিয়েছেন শ্রীলেখা। অন্য ভক্তদেরই দায়িত্ব দিয়েছেন পাত্রের খোঁজ নেওয়ার। বিয়ের প্রস্তাব দিলেই হবে! সুবিধার হতে হবে তো!

তাই তো শ্রীলেখা লেখেন, ‘‘দেখো তোমরা খোঁজ খবর নিয়ে, পাত্র সুবিধার কিনা!’’

শ্রীলেখার এই পোস্টের নীচে অন্য ভক্তরাও নানারকম বুদ্ধি দিয়েছেন অভিনেত্রীকে। কেউ কেউ ওই ভক্তের প্রতি মায়াও দেখিয়েছেন। অনেকে শ্রীলেখাকে বলেছেন, এই বিয়ের একটাই শর্ত, পথপশুদের ভালোবাসতে হবে!

তবে পুরো বিষয়টাকে নিছক মজার ছলেই দেখছেন শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা মিত্রের পূর্বপুরুষের বসত ছিল মাদারীপুরের ঘটমাঝি গ্রামে। দেশভাগের সময় ভারতে পাড়ি দিয়েছেন তাঁরা। শ্রীলেখার জন্ম ভারতে হলেও বাবার মুখে ঘটমাঝি গ্রামের গল্প শুনে বেড়ে উঠেছেন তিনি। ২০১৭ সালের আগে বাবা সন্তোষ মিত্রকে নিয়ে পূর্বপুরুষের ভিটার খোঁজে বাংলাদেশে এসেছিলেন শ্রীলেখা। 

Link copied!