• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ঈদে মাহফুজুর রহমানের গানের মডেল শর্মী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ০৩:০৬ পিএম
ঈদে মাহফুজুর রহমানের গানের মডেল শর্মী
শর্মী ইসলাম- মাহফুজুর রহমান । ছবি: কোলাজ

এটিএন বাংলার চেয়ারম্যান ও আলোচিত সংগীত শিল্পী ড. মাহফুজুর রহমানের গানের মডেল হলেন অভিনেত্রী শর্মী ইসলাম। বুধবার (২৭ মার্চ) ফেসবুক ক্ষুদে বাতায় জানিয়েছেন এই তথ্য। শর্মী মাহফুজুর রহমানের সঙ্গে তোলা দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন-
coming soon this Eid.....
Music video.... 
Singer- ডঃ মাহফুজুর রহমান
Model & Artist- Shormi Islam
দেখতে চোখ রাখুন এটি এন বাংলা চ্যানেলে।

মেধাবী অভিনেত্রী ও মডেল শর্মী ইসলাম শোবিজের বিভিন্ন শাখায় কাজ করছেন। সম্প্রতি শুর্টিং শেষ করেছেন  রুলিন রহমানের ধারাবাহিক ‘মায়ার বাঁধন’ ও অভিনেতা সজলের বিপরীতে আশীষ পালের একক নাটক ‘প্রতিশোধ’।

অভিত্রেী শর্মী ইসলাম। বেশ কয়েক বছর ধরে মিডিযার প্রতিটি শাখায় নিজের অবস্থান তৈরি করেছেন। অভিনয়ের মাধ্যমে দৃষ্টি আকর্ষণ করেছেন গুণী পরিচালকদের। নাটক, টেলিফিল্ম, মিউজিক্যাল ফিল্ম, বিজ্ঞাপন চিত্রে কাজ করছেন নিয়মিত। সম্প্রতি তার উল্লেখযোগ্য নাটক অন্তরালে বিষাদ, ডিরেক্টর লিটু করিম। ‘কল্পনায় ভালোবাসা’, সালেহ আহমেদ মনা।

এটি এন বাংলার ধারাবাহিক নাটক, গফুরের বিয়ে। ডিরেক্টর সিদ্দীকুর রহমান। লুলু পাগলা, রেহান অবিদ ডিরেক্টর। হান্নান শাহ’র পরিচালনায় নতুন বউয়ের কান্না, লাভ লেন’র পান, বউ কি আসপিনি। এম সাখাওয়াত হোসেন এর রচনা এবং পরিচালনায় টেলিফিল্ম খেয়া।

এবং স্বল্পদৈঘ্য চলচিত্র ওভার দ্যা গেইম। ইভান মল্লিকের পরিচালনায় আক্কেল আলীর বেয়াক্কেল পোলা। বিজ্ঞাপন জি কুরিয়ার সার্ভিসের। মিউজিক্যাল ফিল্ম লোভী মেয়ে, কলিজাতে দাগ লেগেছে, পাওয়ার আশায়, ময়না পাখি, বাহান। বর্তমানে ছোট পর্দার সকল কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন গুণী এই অভিনেত্রী। বিভিন্ন চরিত্রে তার কাজ নিয়ে শর্মী বলেন, দর্শকরা ভালোবাসেন বলেই আজকে আমি এ পর্যন্ত আসতে পেরেছি। নতুন নতুন কাজ দিয়ে দর্শকদের আরো ভালোবাসা পেতে চাই। তাহলেই আমার শিল্পীজীবন স্বার্থক হবে।
 

Link copied!