• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

আগামীতে আমি সিনেমা করতে চাই: সাফা কবির


মেজবা রহমান
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০২:৪৯ পিএম
আগামীতে আমি সিনেমা করতে চাই: সাফা কবির
অভিনেত্রী সাফা কবির। ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির তার অভিনয় গুনের মাধ্যমে দর্শক হৃদয়ে আগে থেকেই জায়গা করে নিয়েছেন। বর্তমানে নাটকের অনেক শিল্পী ধীরে ধীরে বড় পর্দা বা ওটিটিমুখী হচ্ছেন। সেই ধারাবাহিকতায় আগামীতে সিনেমাতে কাজ করতে আগ্রহী সাফা কবির নিজেও।

দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’ দেখতে এসে সংবাদমাধ্যমের মুখোমুখি হন এই অভিনেত্রী। সেসময় নিজের বর্তমান ব্যস্ততা এবং আগামী পরিকল্পনা সম্পর্কে কথা বলেন তিনি।

সাফা কবির কবির বলেন, “আমি নাটকের মানুষ, নাটক দিয়েই দর্শকদের মধ্যে পরিচিত হয়েছি। বর্তমানে নাটক নিয়েই ব্যস্ত সময় পার করছি। বর্তমানে কোনো সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন কিনা—এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “না এখন পর্যন্ত কোনো সিনেমাতে চুক্তিবদ্ধ হয়নি। তবে, একজন শিল্পী হিসেবে আগামীতে সিনেমাতে কাজ করার ইচ্ছা আছে আমার।”

সিনেমাতে কাজ করতে চাওয়া প্রসঙ্গে অভিনেত্রী আরও বলেন, “দরকার ভালো গল্প। অভিনয়শিল্পীর কাছে সিনেমা মানেই কিন্তু বিশাল ক্যানভাসের দারুণ কিছু। সেই দারুণ কিছুর জন্য অবশ্যই দারুণ একটা গল্প হতে হবে। এমন কিছু হলে অবশ্যই আমিও চাই সিনেমা করতে।”

তবে, সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজে অভিনয়ের খবর এসেছে এই অভিনেত্রীর। সিনেমাটির নাম ‘লটারি’। নির্মাতা ভিকি জাহেদের পরিচালনায় সিনেমাটিতে সাফার সঙ্গে থাকছেন সিয়াম আহমেদ ও মনোজ প্রামাণিক। সোমবার (২৫ সেপ্টেম্বর) থেকে ওয়েব সিরিজটির শুটিং শুরু হবে বলে জানা গেছে। তবে এবিষয়ে সংবাদমাধ্যমে মুখ খুললতে চাননি অভিনেত্রী সাফা কবির।

এদিকে ক্যারিয়ারের দশ বছর পার করছেন সাফা। এই দশ বছরের কাজে অনেক অপ্রাপ্তি আছে বলেই জানিয়েছেন সাফা। তাই আগামীতে অভিনয়ে এমন কিছু প্রাপ্তি চান, যে অভিনয় মানুষের কাছে তাকে দীর্ঘদিন বাঁচিয়ে রাখবে।

Link copied!