• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

ভক্তদের জন্য সুখবর, ‘এক’ হচ্ছেন তাহসান-মিথিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ১২:০৬ পিএম
ভক্তদের জন্য সুখবর, ‘এক’ হচ্ছেন তাহসান-মিথিলা
তাহসান ও মথিলা। ছবি : সংগৃহীত

তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। একসময় তারা ছিলেন হাজারও তরুণ-তরুণীর আইডল। তবে ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ ঘটে এ যুগলের। মন ভেঙে যায় অনুরাগীদের। এর আগে এই দুই তারকাকে পাওয়া গেছে ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেন সমাপয়েত’সহ বেশ কিছু নাটকে। একসঙ্গে গেয়েছেন গানও। সেভাবেই ভক্তদের মনে বিয়ের পর প্রিয় হয়ে উঠেছিলেন এই জুটি। কিন্তু শেষমেশ ভেঙে যায় তাদের বিয়ে।

এক হলেন তাহসান মিথিলা, তবে…

বিচ্ছেদের প্রায় সাত বছর হতে চলল। এর মধ্যে তাদেরকে কখনো একসঙ্গে পর্দায় দেখা যায়নি। মাঝে শুধু একটি ই-কমার্স সাইটের লাইভে এসেছিলেন দুজন। এবার তাহসান-মিথিলা ভক্তদের জন্য সুখবর, অভিমান ভুলে নতুন একটি ওয়েব সিরিজের মাধ্যমে একসঙ্গে পর্দায় আসছেন তারা। ৭ পর্বের এই সিরিজটির নাম ‘বাজি’। নির্মাণ করছেন ‘মাটির প্রজার দেশ’খ্যাত নির্মাতা আরিফুর রহমান।
যদিও এ বিষয়ে এখনই কিছু প্রকাশ করতে নারাজ নির্মাতা কিংবা অভিনয়শিল্পী। কেউই মুখ খোলেননি। বিস্তারিত শিগগিরই জানাবেন বলেই ভাষ্য।

Mithila-Tahsan: বিচ্ছেদের পরও ভাল বন্ধু থাকা যায়, প্রমাণ করছেন মিথিলা- তাহসান - Bangladesh - Aaj Tak Bangla
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, এরইমধ্যে ওয়েব সিরিজটির প্রথম ধাপের শুটিং হয়ে গেছে। একটি চার তারকা মানের হোটেলে মাস দুয়েক আগে এই শুটিং হয়। সিরিজটিতে তাহসান অভিনয় করছেন একজন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে।

 

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!