• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

গ্যাংস্টার বা মাফিয়া লুকে তাকে অসাধারণ লেগেছে, বললেন দর্শক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ১১:০৪ এএম
গ্যাংস্টার বা মাফিয়া লুকে তাকে অসাধারণ লেগেছে, বললেন দর্শক
সিনেমার একটি দৃশ্যে শাকিব খান। ছবি: সংগৃহীত

সিনেমা হলের প্রবেশপথ বন্ধ। পাশের টিকিট কাউন্টারে দর্শকদের ভিড়। কিছুক্ষণ পর হল কর্তৃপক্ষ জানিয়ে দিল ‘আজকের সব টিকিট শেষ’। শোরগোল পড়ে গেল হলের সামনে। অধিকাংশ দর্শক ফিরলেন পরের দিনের প্রদর্শনীর টিকিট কিনে। বাকিরা খালি হাতে। 
ঈদ উপলক্ষে মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা ঘিরে শুক্রবার (২১ জুন) চট্টগ্রাম নগরের সুগন্ধা সিনেমা হলে এমন হুলুস্থুল কাণ্ড দেখা গেল।
শুক্রবার সুগন্ধা সিনেমা হলে তুফানের তিনটি প্রদর্শনী ছিল। দুপুর ১২টার প্রদর্শনীতে দর্শক কম হলেও সাড়ে ৩টার প্রদর্শনী শুরুর আগেই শেষ হয় সন্ধ্যার প্রদর্শনীর টিকিটও। বেলা আড়াইটার দিকে হলের সামনে দেখা যায়, বিকেলের প্রদর্শনী দেখতে ভিড় করছেন দর্শক। অনেকেই আবার টিকিট না পেয়ে ফেরত যাচ্ছেন। কেউ আবার আগাম টিকিট কেটে রাখছেন ভিড় এড়াতে।
সিনেমা দেখতে আশা ২৫-৩০ জন দর্শক বলেন, তাদের কেউ কেউ দ্বিতীয়বারের মতো সিনেমা দেখতে এসেছেন। এর মধ্যে নগরের আগ্রাবাদ এলাকা থেকে সিনেমা দেখতে এসেছেন এক দর্শক। তিনি বললেন, ‘সুপারস্টার শাকিব খান আছে সিনেমায়, এই কারণেই দেখতে আসা।’ শাকিব খান সুপারস্টার কেন, এমন প্রশ্নে তিনি বলেন, ‘এই সিনেমায় তার লুক ও অভিনয় দিয়েই তিনি প্রমাণ করেছেন তিনি বাংলাদেশের সুপারস্টার।’

‘তুফান’ সিনেমার পোস্টারে শাকিব খানের সঙ্গে মিমি চক্রবর্তী
১৭ জুন মুক্তি পেয়েছে রায়হান রাফী পরিচালিত অ্যাকশন ঘরানার সিনেমা ‘তুফান’। মুক্তি আগে থেকেই সিনেমাটি ঘিরে ছিল ব্যাপক উন্মাদনা। মুক্তির দিন থেকেই চট্টগ্রামের তিন সিনেমা হলে সিনেমাটি দেখতে দর্শকদের উপচে পড়া ভিড় ছিল। শুক্রবার নগরের সুগন্ধা সিনেমা হল, স্টার সিনেপ্লেক্স ও সিলভার স্ক্রিনে তুফানের মোট প্রদর্শনী ১৬টি হয়।
শুক্রবার বিকেলে তিন হলের সামনে দর্শকের সারি দেখা গেছে। কথা হয় বেসরকারি চাকরিজীবী কয়েকজনের সঙ্গে। সিনেমাটির কেন এত জনপ্রিয়তা, জানতে চাইলে তারা বলেন, “মূল কারণ শাকিব খান। যত দিন যাচ্ছে তাকে নতুন নতুন লুকে দেখা যাচ্ছে। গ্যাংস্টার বা মাফিয়া লুকে তাকে অসাধারণ লেগেছে।” তুফান দেখা কিংবা দেখতে আসা অধিকাংশ দর্শকের মতামত ছিল এমন।
রায়হান রাফী পরিচালিত এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, গাউসুল আলম শাওন প্রমুখ। তুফান ছবিটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড; ডিজিটাল পার্টনার চরকি এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ।

Link copied!