• ঢাকা
  • বুধবার, ১২ জুন, ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

‘গরমে সংলাপ ভুলে যাচ্ছি, মেকআপ গলে যাচ্ছে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২৪, ১০:১১ এএম
‘গরমে সংলাপ ভুলে যাচ্ছি, মেকআপ গলে যাচ্ছে’
জান্নাতুল হিমি। ছবি : সংগৃহীত

তার নাটক ইউটিউব ট্রেন্ডিংয়ে থাকা যেন স্বাভাবিক ঘটনা। ইউটিউবে মুক্তি পাওয়ামাত্র মিলিয়ন ভিউ। হ্যাঁ, অভিনেত্রী জান্নাতুল হিমির কথাই বলছি। একটি সংবাদমাধ্যমে নানা প্রসঙ্গে কথা বলেন হিমু।

ঈদে কাজ শেষ করে পাড়ি জমান কানাডায়। প্রায় এক মাসের বিরতি। এক মাসের সফর শেষে দেশে ফিরেই ক্যামেরার সামনে ব্যস্ত হিমি। কিন্তু আবহাওয়া কিছুটা ভোগাচ্ছে তাকে। কানাডার শীত থেকে বাংলাদেশের গরমে মানিয়ে নিতে সমস্যা হচ্ছে। হিমি বলেন, “এক মাস শীতে অভ্যস্ত হয়েছি। এখন দেশে তো গরম। দুই দিন হলো শুটিং শুরু করেছি। এদিকে গরম দিন দিন বাড়ছে। তারপরে পুবাইলে শুটিং করছি। গরম তো আছেই, আবার বিদ্যুৎ নেই।”

টেলিভিশন ও ইউটিউবে একাই ১৬ নাটকে হিমি

এত গরম যে শুটিংয়ের জন্য ব্যবহার করা মেকআপ নিয়ে ঝামেলায় এই অভিনেত্রী। কিছুক্ষণ পরপর নাকি মেকআপ গরমে গলে যাচ্ছে। এমন গরমে ভুলে যাচ্ছেন সংলাপ। এই অভিনেত্রী বলেন, “রোদের মধ্যে শুটিং করতে হচ্ছে। বাতাসও গরম। এর মধ্যেই মেকআপ ঠিক রেখে কাজ করতে হচ্ছে। নইলে কন্টিনিউটি ব্রেক। পরিচালকও কিছুক্ষণ পরপর বলছেন মেকআপ ঠিক করতে। সব দিকে মনোযোগ দিতে গিয়ে গরমে সংলাপই ভুলে যাচ্ছি। আবার কিছুক্ষণ পরপর ড্রেস পরিবর্তন করতে হয়। সব মিলিয়ে মনে হচ্ছে, কানাডার মাইনাস ডিগ্রিতে মন্দ ছিলাম না।”
গত ভালোবাসা দিবসে ভিন্নভাবে ফেসবুকে একটি পোস্ট করেন এই অভিনেত্রী। ফুল হাতে রোমান্টিকভাবে তাকিয়ে রয়েছেন। পোস্টে ফ্রান্সের একটি সিনেমার নাম লেখা। যার অর্থ, “হ্যাঁ, এটাই আমি চাই।” এভাবে প্রায়ই ফুল হাতে ছবি পোস্ট করতে দেখা যায় হিমিকে। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “আমি ফুল ভালোবাসি। এমন নয় যে এই ফুল কেউ দিয়েছে। অনেক সময় শুটিংয়ে ফুলের দৃশ্য থাকলে ছবি তুলে পোস্ট করি। আমাকে ফুল উপহার দেওয়ার মতো এখনো তেমন কেউ নেই।”

Link copied!