• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

একা একা লাগে, ফেসবুকে মাহির আবেগঘন স্ট্যাটাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৩:১০ পিএম
একা একা লাগে, ফেসবুকে মাহির আবেগঘন স্ট্যাটাস

কয়েক দিন ধরে চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিল যে রাজনীতিবিদ রাকিব সরকার ও চিত্রনায়িকা মাহিয়া মাহি দম্পতির সম্পর্ক ভালো যাচ্ছে না। কিছুদিন আগে একটি সূত্র জানিয়েছিল, প্রায় দেড় মাস তারা আলাদা থাকছেন। তারই সত্যতা মেলে ১৬ ফেব্রুয়ারি দিবাগত মধ্যরাতে। নিজের ফেসবুক আইডিতে ভিডিও পোস্ট করে রাকিবের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা মাহিয়া মাহি। ওই ভিডিওতে তিনি জানান, তার স্বামী গাজীপুরের আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। দুজন আলাদা হয়ে গেছেন। খুব দ্রুত তাদের বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হবে।

কিন্তু কী কারণে ভেঙে গেল তাদের সম্পর্ক? এ প্রসঙ্গে মাহি বলেন, “আমি তো সংসারটাই করতে চেয়েছিলাম। এ জন্য বাচ্চাও নিয়েছি। তাহলে কেন এখন বিচ্ছেদের পথ বেছে নিচ্ছি? দ্রুতই আমরা বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পূর্ণ করব। নতুন করে আবার কাজে ফিরব।” এটুকুই বলে ফোন রেখে দেন তিনি।

এদিকে বিচ্ছেদের ঘোষণার এক সপ্তাহের মাথায় ফেসবুকে স্ট্যাটাস লিখে স্ত্রী, সন্তানসহ রাকিব একটি ছবি প্রকাশ করেন। ওই দিন রাতেই মাহিও তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস লেখেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) পাশে মাহি ও সন্তান ফারিশকে কাঁধে নিয়ে দাঁড়ানো একটি ছবি রাকিব তার ফেসবুকে পেজে প্রকাশ করেন। সঙ্গে ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, “তোমাতেই ডুবে থাকি।”

গতকাল মধ্যরাতে মাহি তার ফেসবুক পেজে স্ট্যাটাসে লিখেছেন “একা একা লাগে।” রাকিব ও মাহির পোস্ট করা ছবি ও স্ট্যাটাস একই সূত্রে গাঁথা বলে ধারণা করছেন তাদের ভক্ত ও অনুসারীরা।

রাকিব সরকারের দেওয়া ছবি ও স্ট্যাটাসের নিচে আজিজুর রহমান নামের এক অনুসারী ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, “প্রিয়জনের হাত ছাড়া যাবে না। মিলে যান ভাইয়া।”

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। তার আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন এই নায়িকা। ২০২১ সালের ২২ মে তাদের ওই বিয়ে ভেঙে যায়।

Link copied!