• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

বিয়ের পর ফারিণ জুটি বাঁধলেন প্রীতমের সঙ্গে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০৩:১৭ পিএম
বিয়ের পর ফারিণ জুটি বাঁধলেন প্রীতমের সঙ্গে
প্রীতম ও ফারিণ। ছবি : সংগৃহীত

বিয়ে নিয়ে বেশ আলোচনায় ফারিণ। বিয়ের পরপরই কাজে ফিরেছের এই তারকা। এবার এক সিনেমায় ফারিণ জুটি বাঁধছেন গানের জগতের তারকা প্রীতমের সঙ্গে।

ভালোবাসার গল্প বলতে আসছেন দুই জগতের এই দুই তারকা। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’-এর ১২টি সিনেমার একটিতে দেখা যাবে এই তারকাদের।

সিনেমাটি নির্মিত হচ্ছে চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের আওতায়। ৩ আগস্ট ভিন্নধর্মী শপথ গ্রহণের এক জমকালো অনুষ্ঠানে এই সিনেমার ঘোষণা ঘোষণা দেয় চরকি। ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পে ১২ জন জনপ্রিয় নির্মাতা ১২টি ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম বানাচ্ছেন। এই পুরো প্রকল্পের সার্বিক তত্ত্বাবধানে আছেন পরিচালক, চিত্রনাট্যকার মোস্তফা সরয়ার ফারুকী। 

এ প্রজেক্টেরই একটি সিনেমা ‘কাছের মানুষ দূরে থুইয়া’। শিহাব শাহীনের পরিচালনায় এ সিনেমায় তুলে ধরা হবে- লং ডিসট্যান্স সম্পর্কে। ভালোবাসার মানুষ দূরে থাকলে অনেক সময়ই তাদের সম্পর্কে জায়গা নেয় সন্দেহ, অভিমান আর অনিশ্চয়তা। ভালোবাসার দূরত্বে এমন টানাপোড়েনের গল্পই পর্দায় বলবে ফারিণ-প্রীতম জুটি।
সিনেমার গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, দূরত্ব ভালোবাসার ওপর কীভাবে চাপ তৈরি করে, কীভাবে সম্পর্কের টানাপোড়েন তৈরি করে, তা এ সিনেমায় তুলে ধরা হয়েছে। সিনেমার গল্পের প্রয়োজনে এর শুটিং হয়েছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার কিছু সুন্দর লোকেশনে।

তাসনিয়া ফারিণ বলেন, “এই সিনেমার গল্প আমার জীবনের সাথে অনেকখানি মিলে যায়। আমার আর আমার হাসবেন্ডের লং ডিসটেন্স রিলেশন ছিল। তাই নিজের সঙ্গে কানেক্ট করে কাজ করতে ভালো হয়েছে। সিনেমায় আমার চরিত্রের নাম শারমিন। সে অতীতের সম্পর্কে নিয়ে বেশ ঝামেলায় পরেছিল। তবে ফারহানের সঙ্গে দেখা হওয়ার পর দারুণ কিছু হয়।”

Link copied!