• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ফারিণ বললেন, আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ১১:৪৯ এএম
ফারিণ বললেন,  আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব
তাসনিয়া ফারিণ

ছোট পর্দার অভিনয়শিল্পী তাহসান খান ও তাসনিয়া ফারিণের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে সংবাদ হয়েছে। তারা জুটি বেঁধে অভিনয় করেছেন বেশ কয়েকটি নাটকে। এ নিয়ে বুধবার (১৯ এপ্রিল) ফারিণ তার ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। তিনি লিখেছেন, কোনো সংবাদে যদি তার ইমেজের ওপর নেতিবাচক প্রভাব পড়ে, তাহলে তিনি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবেন।

এ অভিনেত্রী লিখেছেন, “সাংবাদিক ভাইবোনদের আমি শ্রদ্ধা করি। সম্মানের চোখে দেখি। তাদের সবাইকে আমার পেশাদার জীবনের অংশ মনে করি। সাংবাদিকতা আমার চোখে মহতী পেশা। কিন্তু কিছু সাংবাদিক যাচাই না করে মনগড়া কোনো তথ্য ছড়িয়ে দিলে ভীষণ কষ্ট লাগে। এটাই আমার এখনকার অনুভূতি।”

ফারিণ আরও লিখেন, “কষ্ট নিয়ে বলতে হচ্ছে—কোনো সাংবাদিক, নিউজ মিডিয়া এবং অনলাইন মিডিয়া যদি ভিত্তি, প্রমাণ, উৎস বা তথ্য ছাড়া আমাকে জড়িয়ে মিথ্যা, ভ্রান্ত, উদ্দেশ্যপ্রণোদিত কিংবা অবমাননাকর সংবাদ প্রকাশ করে, যার কারণে আমার ইমেজের ওপর নেতিবাচক প্রভাব পড়ে, তাহলে আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব। আমি বরাবরই চুপচাপ কাজ করেছি। আমার ব্যক্তিজীবন সব সময় লাইমলাইটের বাইরে রাখতে পছন্দ করি। খুব কম মানুষই ব্যক্তিগত ফারিণকে চেনে। কিছু না বলার অর্থ এই নয় যে কিছু বলার ক্ষমতা আমার নেই। বাক্‌স্বাধীনতার অপব্যবহার রোধে আমার যা করণীয় তা করব। আমার ব্যক্তিজীবন নিয়ে মনগড়া গল্প ছড়ানোর অধিকার আমি কাউকে দিইনি। কেউ সেটা করলে আমি সহ্য করব না। সম্পূর্ণ কাল্পনিক একটা বানোয়াট গল্পের ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন বোধ করি না আমি। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমার ব্যক্তিজীবন নিয়ে জানানোর মতো কোনো খবর এই মুহূর্তে নেই।”

Link copied!