• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

প্রসেনজিতের বোনের অ্যাকাউন্ট থেকে টাকা উধাও


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৩, ০২:৪৩ পিএম
প্রসেনজিতের বোনের অ্যাকাউন্ট থেকে টাকা উধাও

প্রতারণার শিকার হয়েছেন টালিউড তারকা প্রসেনজিৎ চ্যাটার্জির বোন অভিনেত্রী পল্লবী চ্যাটার্জি। তাকে মৃত দেখিয়ে কলকাতার একটি ব্যাংকে রাখা তার অ্যাকাউন্ট থেকে প্রায় ৯ লাখ ১৭ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১ লাখ ৯৪ হাজার টাকার বেশি) তুলে নেওয়া হয়েছে।

সংবাদসূত্রে জানা যায়, কলকাতার শরৎ বোস রোডের অ্যাক্সিস ব্যাংকে একটি পিপিএফ ফান্ড ছিল অভিনেত্রী পল্লবীর। বেশ কয়েক বছর ধরে তিনি এ অ্যাকাউন্টে টাকা জমা রেখেছেন। আচমকাই ব্যাংক থেকে তাকে জানানো হয়, তার ওই অ্যাকাউন্ট বন্ধ হয়ে গেছে। এরপর অভিনেত্রী জানতে পারেন, তার প্রভিডেন্ট ফান্ডের গচ্ছিত সব রুপি উধাও। তাকে মৃত দেখিয়ে অ্যাকাউন্ট থেকে সব অর্থ তুলে নিয়েছে অজ্ঞাত প্রতারক চক্র।

পল্লবী চ্যাটার্জি গণমাধ্যমকে বলেন, “আমি জানতে চেয়েছি ব্যাংকের কাছে যদি মৃত হই, তা হলে তো আমার মৃত্যুর সার্টিফিকেট দেখাতে হবে। সেটা কোথায়? সদুত্তর পাইনি। আসলে এটা বড় একটা জালিয়াতি চক্র চলছে। কেন্দ্রের দ্বারা নিয়ন্ত্রিত একটা ব্যবস্থায় এত বড় জালিয়াতি! আজ আমার সঙ্গে হয়েছে, হয়তো আরো অনেকের সঙ্গেই হচ্ছে, আমরা জানতে পারছি না।”

এ ঘটনায় কড়েয়া থানায় মামলা করেছেন পল্লবী। ব্যাংক কর্তৃপক্ষ অবশ্য পল্লবীকে জানিয়েছেন, আগামী ১৬-১৭ এপ্রিলের মধ্যে হারানো অর্থ ফেরত দেওয়া হবে তাকে।

 

Link copied!