• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

চমক নিয়ে প্রকাশ্যে ‘ডাংকি’র ট্রেলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩, ০৩:১৮ পিএম
চমক নিয়ে প্রকাশ্যে ‘ডাংকি’র ট্রেলার
‘ডাংকি’ সিনেমার দৃশ্য। ছবি: সংগৃহীত

প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ‘বুড়ো’ শাহরুখকে নিয়ে প্রকাশ্যে এসেছে ‘ডাংকি’র ট্রেলার। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে রেড চিলি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে ‘ ডাংকি’র ‘ড্রপ ফোর’ ট্রেলারটি মুক্তি দেওয়া হয়েছে।

ট্রেলারের শুরুতে দেখানো হয় এক স্টেশনে নামেন শাহরুখ। সেখানে তার সঙ্গে পরিচয় হয় চারজনের। ইংল্যান্ড যেতে ইচ্ছুক তারা। ইংরেজি না পারার কারণে হেস্তনেস্ত হতে হয় তাদের। একসময় তারা অবৈধ পথে বিদেশ যাওয়ার চেষ্টা করে। এরপর তাদের জীবনে নেমে আসে অন্ধকার। শাহরুখের হাতে হাতকড়াও দেখা যায়। তবে ২৫ বছর পর শাহরুখকে দেখা যায় নতুন লুকে। নতুন মিশন নিয়ে এগিয়ে যায় এই বলিউড বাদশা।

শাহরুখের ‘ ডাংকি’ মুক্তি পাবে ২১ ডিসেম্বর। এতে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন কিং খান ও নির্মাতা রাজকুমার হিরানি। এটি প্রযোজনা করেছেন রাজকুমার হিরানি ও গৌরী খান। অভিজাত যোশী, রাজকুমার হিরানি, কণিকা ঢিলোঁর লেখা এই সিনেমা দর্শকদের জন্য বড়দিনের উপহার হিসেবে আনছেন শাহরুখ। ইতোমধ্যেই সিনেমার আরও তিন ধরনের প্রমোশনাল ভিডিও প্রকাশ পেয়েছে। তার মধ্যে দুটি গান ও একটি টিজার ছিল। সব কটিই দর্শকদের কাছে প্রশংসিত।

এর আগে ‘জওয়ান’-এ শাহরুখের বয়স্ক চরিত্র বিক্রম রাঠোর নজর কেড়েছিল ভক্তদের। ‘ডাংকি’তেও শাহরুখকে দেখা যাবে পাকা চুলে।‘ডাংকি’তে শাহরুখ ছাড়াও রয়েছে ভিকি কৌশল, তাপসী পান্নু, বোমান ইরানির মতো তারকারা।

Link copied!