• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

‘প্রিয়তমা’র সাফল্যে গাড়ি উপহার পেলেন পরিচালক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৩, ১২:২৩ পিএম
‘প্রিয়তমা’র সাফল্যে গাড়ি উপহার পেলেন পরিচালক
ছবি: সংগৃহীত

ঈদুল আজহাতে মুক্তি পাওয়া  ‘প্রিয়তমা’ সিনেমা ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রিতে রেকর্ড পরিমাণ ব্যবসা করে ইতিহাস গড়েছে এবার। দেশ ও দেশের বাইরে সাফল্যে সিনেমাটি অলটাইম ব্লকবাস্টার খেতাব পেয়েছে। এদিকে ‘প্রিয়তমা’ সিনেমার এমন দারুণ সাফল্যের জন্য প্রযোজক আরশাদ আদনান নির্মাতা হিমেল আশরাফকে একটি গাড়ি উপহার দিয়েছেন।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকেল ৩টার দিকে হিমেল আশরাফ নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন। এক ফেসবুক পোস্টে নির্মাতা লেখেন, ‘ধন্যবাদ, আরশাদ আদনান ভাইয়া। প্রিয়তমার সাফল্যে এই ব্র্যান্ড নিউ গাড়িটি উপহার দেয়ার জন্য।’

দেখা যায়, নির্মাতা হিমেল আশরাফ যে গাড়িটির ছবিটি পোস্ট করেছেন সেটা ২০২০ মডেলের টয়োটা অক্সিও গাড়ি। উপহার হিসেবে গাড়িটি পেয়ে আনন্দে ভাসছেন নির্মাতা। তার পোস্টে মন্তব্যের ঘরে সবাই তাকে অভিনন্দন জানাচ্ছেন।

রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমা ‘প্রিয়তমা’। আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল। সিনেমাটিতে আরও অভিনয় করছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

Link copied!