• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

‘বেবি বাম্প’ নিয়ে প্রকাশ্যে দীপিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০২:২৮ পিএম
‘বেবি বাম্প’ নিয়ে প্রকাশ্যে দীপিকা
বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন দীপিকা। ছবি: সংগৃহীত

বলিউড স্টার দীপিকার অন্ত্বঃসত্তা হওয়া নিয়ে ছিল নানারকম গুঞ্জন। বেবি বাম্প দেখা যাচ্ছে না অভিনেত্রীর, এমন দাবিও ওঠেছে সামাজিক মাধ্যমে। তবে এবার সবার মুখ বন্ধ করে দিলেন অভিনেত্রী। বেবি বাম্প নিয়েই হাজির হলেন সবার সামনে।

বুধবার (১৯ জুন) সন্ধ্যায় ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। যেখানে তার বেবি বাম্প একেবারে স্পষ্ট দেখা যাচ্ছে। তবে ছবিতে দীপিকার মুখ দেখা না গেলেও, তাকে কালো পোশাকে পোজ দিতে দেখা গেছে। তাঁর বেবি বাম্পও স্পষ্ট দেখা যাচ্ছিল। এরপর, সন্ধ্যায় অভিনেত্রীকে ‘কল্কি ২৮৯৮ এডি’র অনুষ্ঠানে দেখা গিয়েছিল। যেখানে দীপিকার বেবি বাম্প সকলের নজর কেড়েছে।

ছয় মাসের অন্তঃসত্ত্বা দীপিকা। ভক্তরা সবসময়ই মুখিয়ে তাকে একঝলক দেখার জন্য। সেই ইচ্ছে এবার পূরণ বলা চলে। ১৯ জুন সন্ধ্যায় কল্কির প্রচারে হাই হিল-সহ কালো পোশাকে একটি ইভেন্টে হাজির হলেন দীপিকা। এদিন হবু মাকে দেখাচ্ছিল অসাধারণ।
তবে অনেকেই তার হাই হিল পরায় রীতিমতো ক্ষুব্ধ। ছয় মাসের গর্ভবতী এই ধরনের হাই হিল পরায় প্রচুর সমালোচিতও হচ্ছেন সামাজিক মাধ্যমে। কেউ লিখেছেন, গর্ভাবস্থায় এমন হাই হিল, সত্যিই বিপজ্জনক। কারও মতে, যতই সুন্দর দেখতে হোক না কেন, এই সময়ে এমন হাই হিল পরা একেবারে উচিত নয়। কেউ লিখেছেন, গর্ভাবস্থায় এমন অসচেতনতা ঠিক নয়!

এদিকে, কল্কির অনুষ্ঠান চলাকালীন দীপিকা তাঁর বেবি বাম্প সম্পর্কে মুখ খুলেছেন এবং প্রভাসেরও ভূয়সী প্রশংসা করেছেন। অভিনেত্রী বলেছিলেন কী ভাবে প্রভাস সেটে সমস্ত সহকর্মীদের খাওয়াতেন। দীপিকা বলেন, “তিনি আমাকে যে খাবার খাওয়াচ্ছেন তাতেই আমি এমন হয়েছি। প্রতিদিন ও এভাবে যত্ন নিয়েছে সেটে।’ একটা সময় মনে হত খাবার শুধু তাদের বাড়ি থেকে আসছে না, আসছে কোনও সার্ভিস সেন্টার থেকে। যারা প্রভাসকে চেনেন তারা জানেন যে তিনি খুব বড় মনের মানুষ।”

দীপিকার আসন্ন সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির অপেক্ষায়। এতে প্রভাস এবং অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে। গত সপ্তাহে মুক্তি পেয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’র ট্রেলার। ২৭ জুন প্রেক্ষাগৃহে আসবে সিনেমাটি।
 

Link copied!