• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

হিরো আলমকে ইফতার উপহার দিলেন ডিবি প্রধান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১, ২০২৩, ০৮:৩৯ পিএম
হিরো আলমকে ইফতার উপহার দিলেন ডিবি প্রধান

আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম প্রায়ই আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। ব্যক্তিগত কাজে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের প্রধান অতিরিক্ত কমিশনার হারুন-অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন আলোচিত এই ইউটিউবার।

শনিবার (১ এপ্রিল) বেলা আড়াইটার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে যান তিনি। প্রায় আড়াই ঘন্টা পরে ডিবি কার্যালয় থেকে বেড়িয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন। 

এসময় তিনি হলুদ রঙ্গের একটি প্যাকেট হাতে নিয়ে মিডিয়ার উদ্দেশ্যে বলেন, “ডিবি হারুন স্যার আমাকে ভালোবেসে কিছু ইফতার গিফট করেছেন। খেজুরসহ অনেক খাবার দিয়েছেন। হারুন স্যার খুবই ভালো মনের মানুষ। স্যারের কাছে নিম্ন শ্রেণী থেকে উচ্চ শ্রেণী লোক তার কছে আসলে সহযোগিতা পাবেন।” 

হিরো আলম আরও জানিয়েছেন, সোশ্যাল মিডিয়া ইউটিউব প্লাটফর্মে হিরো আলমকে নিয়ে মিথ্যা তথ্য, প্রোপাগান্ডা ছড়ানোর বিরুদ্ধে ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করেছেন।  


জনৈক ব্যক্তির উপর অভিযোগ তুলে তিনি বলেন, “একজন ব্যক্তি আমার কন্টেন্টকে তার নিজের নামে লাইসেন্স করেছে। লাইসেন্স করাতে তারা আমার চ্যানেলে স্ট্রাইক এবং রিপোর্ট করছে। এই বিষয় নিয়ে কথা বলতে এখানে এসেছিলাম। আমাকে ডিবিতে ডাকা হয়নি, আমার ব্যক্তিগত কারণে এখানে এসেছি।”

Link copied!