• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

বাবারা কখনো শো-অফ করে না: শাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৩:৪৫ পিএম
বাবারা কখনো শো-অফ করে না: শাকিব

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাস। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়। শাকিব-অপুর সম্পর্কের লিখিত চুক্তি বাতিল হলেও থেকে যায় অদৃশ্য সংযোগ। সেই সংযোগের নাম জয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) আব্রামের জন্মদিন। ২০১৬ সালের এই দিনে কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করেন এই স্টারকিড। তার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন বাবা-মা দুজনেই।

ছেলেকে লাল রঙের সাইকেল কিনে দিয়েছেন শাকিব খান। আব্রাম যখন সাইকেলে চড়ে বসলেন, তখন উচ্ছ্বসিত বাবা ছবি তুলে নিলেন। ওই ছবি পোস্ট করেই শাকিব লিখেছেন কিছু আবেগঘন কথা।  

ছেলেকে নিয়ে শাকিবের পোস্ট বললেন, “আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখল। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছো। হয়তো একটা সময় গিয়ে বুঝবে- তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা কখনও শো-অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারা জীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।”

শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দু’জনেই খবরটি গোপন রাখেন। এরপর ২০১৭ সালে একটি টেলিভিশন লাইভে হাজির হন অপু, কোলে আব্রাম। তখনই তাদের বিয়ে ও সন্তানের খবরটি প্রকাশ্যে আসে। ওই ঘটনার কিছুদিন পরই বিচ্ছেদের আবেদন করেন শাকিব। সেটা কার্যকর হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি।

Link copied!