• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

অমিতাভ বচ্চনের সঙ্গে বাংলাতেই কথা হয়েছে চঞ্চলের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২২, ০৫:৫৩ পিএম
অমিতাভ বচ্চনের সঙ্গে বাংলাতেই কথা হয়েছে চঞ্চলের

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শত্রুঘ্ন সিনহা, শাহরুখ খান, রানী মুখার্জিদের সঙ্গে একই মঞ্চে উঠেছেন চঞ্চল চৌধুরী। এবারও জাঁকজমকপূর্ণভাবে হয়েছে ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। 

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে দক্ষিণ কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে প্রদীপ জ্বালিয়ে এই উৎসবের উদ্বোধন করেন বলিউড তারকা অমিতাভ বচ্চন।

এ সময় মঞ্চে আরও উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস, অরিজিৎ সিং, মহেশ ভাট, সৌরভ গঙ্গোপাধ্যায়সহ সিনেপাড়ার একঝাঁক তারকা। এই তারার ভিড়ে ছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীও।

অমিতাভ বচ্চন, শাহরুখ খানদের সঙ্গে একই মঞ্চে আপনাকে বাংলার চঞ্চলকে দেখে ভক্তরা বেশ উচ্ছ্বসিত। সম্প্রতি গণমাদ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের অনূভুতির কথা জানান চঞ্চল।

পুরো আয়োজনে তার কাছে বিশেষ মুহূর্ত কোনটা মনে হয়েছে জানতে চাইলে অভিনেতা বলেন, “উত্তরীয় পরিয়ে প্রত্যেককে আলাদা করে যখন বরণ করে নেওয়া হলো, সেটা বেশ সম্মানের। অমিতাভ বচ্চন মঞ্চে এলেন, এরপর শাহরুখ খান এলেন। উনারা স্পিচ দিলেন সেটা আমি একই মঞ্চে থেকে শুনছি সেটাও ভালো লাগার একটা বিষয়। অমিতাভ বচ্চন, শাহরুখ খান, শত্রুঘ্ন সিনহা, মমতাদি, রাজ চক্রবর্তীরা যখন উৎসব উদ্বোধনে প্রদীপ প্রজ্বালন করতে গেলেন, আমি তখন মঞ্চেই বসে। মমতাদি আমাকেও ইশারায় ডেকে নিলেন।

চঞ্চল আরও বলেন, “অনুষ্ঠান শেষে একে অন্যের সঙ্গে ছবি তোলার পর্ব চলছিল। অমিতাভ বচ্চনের সঙ্গে তখন কথা বলার সুযোগ হলো। বললাম, বাংলাদেশ থেকে এসেছি। উনিও বাংলাতেই আমার সঙ্গে কথা বললেন। উনি খুব হাসিমুখে আমার সঙ্গে ছবি তুললেন। শাহরুখ খানের সঙ্গেও একইভাবে কথা হলো। ওই রকম আলাদা ব্যক্তিগতভাবে কোনো কথা হয়নি।”

 

 

Link copied!