• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাকিবকে ‘ভুয়া গুজব’ সিনেমার পরিচালক বললেন বুবলী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩, ১০:১৫ এএম
শাকিবকে ‘ভুয়া গুজব’ সিনেমার পরিচালক বললেন বুবলী
চিত্রনায়িকা শবনম বুবলী। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অভিনেতা শাকিব খান ও শবনম বুবলী। বেশ কিছু ব্যবসাসফল সিনেমাতে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। একসময় ভালোবেসে বিয়েও করেন। এরপর তাদের বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর একে অপরকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন বিষয়ে দোষারোপ করে পোস্ট দেন। এবার তেমনই এক পোস্ট দিয়েছেন বুবলী। 

সংবাদমাধ্যমে একাধিকবার তাদের সম্পর্কের দূরত্ব নিয়ে কথা বলেছেন শাকিব খান। সবশেষ বুবলীকে নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করাতে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

এক ফেসবুক পোস্টে শাকিবের নাম উল্লেখ না করে বুবলী লেখেন, “ভূতের মুখে রাম রাম (নাম)। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই ‘ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন। অবশ্য এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না। মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাংয়ের সদস্যদের আমার নাম নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিকের ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে।”

এর আগে গত মাসে গানবাংলা টেলিভিশন চ্যানেলের কর্ণধার কৌশিক হাসান তাপসের সঙ্গে শবনম বুবলীর প্রেমের গুঞ্জন ওঠে। তাপসের স্ত্রী ফারজানা মুন্নি এক ফেসবুক পোস্টের মাধ্যমে এটা জানান। এরপর তার আর অপু বিশ্বাসের একটি কলরেকর্ড ফাঁস হয়। সেই কথোপকথনের বিষয়বস্তু ছিল তাপস-বুবলীর প্রেম।

২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে গোপনে বিয়ে করেন শাকিব খান। এরপর ২০২০ সালের ২১ মার্চ জন্ম হয় তাদের সন্তান শেহজাদ খান বীরের। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান।

Link copied!