• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

অপুর জিজ্ঞাসা, আমি আমার পজিশন সৃষ্টি করব না?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০৪:০৯ পিএম
অপুর জিজ্ঞাসা, আমি আমার পজিশন সৃষ্টি করব না?
অপু বিশ্বাস। ছবি: ফেসবুক থেকে

ঢালিউড কুইন অপু বিশ্বাস। সিনেমার পাশাপাশি ব্যবসার কাজ নিয়েও ব্যস্ত। শাকিব খান ও অপু বিশ্বাসকে একসময় প্রায় সিনেমাতেই জুটিবদ্ধ দেখা গেছে। দর্শকরা অপেক্ষায় থাকতেন―কী পর্যন্ত এই জুটির নতুন সিনেমা মুক্তি পাবে। এই জুটির সিনেমা মানেই ছিল হলভর্তি দর্শক। আর তাদের সিনেমাও হতো ব্যবসা সফল। আর ক্যারিয়ারের দুর্দান্ত জার্নির সময় গোপনে প্রেম ও বিয়ে করেন এই জুটি।

শাকিব-অপু দাম্পত্যজীবনে জড়ানোর পর সিনেমায় অনেকটা অনিয়মিত দেখা যায় নায়িকাকে। তবে সন্তান জয়ের জন্মের পর প্রকাশ্যে আসেন তিনি। সবাইকে জানান, শাকিব খানের বিবাহিত স্ত্রী তিনি এবং তাদের সংসারে একটি পুত্র সন্তান রয়েছে, নাম আব্রাহাম খান জয়। এরপরই নায়কের সঙ্গে সম্পর্কের অবনতি হয় অপু বিশ্বাসের। একপর্যায়ে বিচ্ছেদ ঘটে এই জুটির।

এরপর সন্তান জয়কে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অপু বিশ্বাস। আর সিনেমাতেও অনিয়মিত দেখা যায় তাকে। যদিও দীর্ঘ বিরতি কাটিয়ে সিনেমায় ফিরেন তিনি। তবে সম্প্রতি সিনেমার থেকে বিভিন্ন প্রোমোশনাল কাজ নিয়ে বেশি ব্যস্ত দেখা গেছে লাস্যময়ী এই সুন্দরীকে।

এ ব্যাপারে একটি গণমাধ্যমকে অপু বিশ্বাস বলেন, বিষয়টি বারবার চলে আসে। আমার কথা হচ্ছে, অপু বিশ্বাস এক শ’ সিনেমা করার পরও বারবার বিষয়টি চলে আসে। আমার কথা হচ্ছে, অপু বিশ্বাস এক শ’ সিনেমা করার পরও কি তিনি সকাল বেলায় বিএফডিসি, দুপুর বেলায় বিএফডিসি, রাতের বেলায় বিএফডিসিতে থাকবেন? আমি আমার ব্যক্তিত্ব, পজিশন ও কর্মের জায়গা কখনো সৃষ্টি করব না?

ঢালিউড ক্যুইন বলেন, আমি অবশ্যই আমার প্রোডাকশন হাউজ করেছি, ফেব্রুয়ারিতে দুটি সিনেমাটি রিলিজ হয়েছে, ব্র্যান্ডিং চলছে। বিভিন্ন কাজের সঙ্গে ব্যস্ত আমি। দিনভর সিনেমা নিয়ে পড়ে থাকার থেকে বড় কথা হচ্ছে আমার সন্তান রয়েছে। তার একটি পরিবার রয়েছে। সেটাও তো আমাকে মেইনটেইন করতে হবে।

তিনি আরও বলেন, পরবর্তী সিনেমার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে। তারা দেখছেন, মানুষটার ব্যস্ততা রয়েছে। ব্যবসাসহ অন্যান্য কাজ আছে আমার। সেই জায়গা থেকে দর্শকদের একটু অপেক্ষা করতে হবে।

Link copied!