• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

সুশান্ত সিংয়ের সেই ফ্ল্যাট কিনলেন আদাহ শর্মা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০২:৩৮ পিএম
সুশান্ত সিংয়ের সেই ফ্ল্যাট কিনলেন আদাহ শর্মা
ছবি: সংগৃহীত

‘দ্য কেরালা স্টোরি’ সিনেমার সুবাদে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী আদাহ শর্মা। দীর্ঘ সময় বলিউডে লড়াই করার পর,নিজের শক্ত অবস্থান তৈরি করছেন তিনি। এবার জানা গেল, মুম্বাইয়ে নিজের থাকার পাকাপাকি বন্দোবস্ত করলেন অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ২০২০ সালে মৃত্যুর আগে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত যে ফ্ল্যাটে থাকতেন, সেই ফ্ল্যাটটি কিনেছেন ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী আদা শর্মা। ২০১৯ সালে বান্দ্রার সমুদ্রের ধারের ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। ৩৬০০ বর্গফুটের এ ফ্ল্যাটটির জন্য প্রতিমাসে প্রায় ৫ লাখ রুপি ভাড়া দিতেন সুশান্ত। বান্দ্রার জগার্স পার্ক এলাকার সেই বাড়ি থেকে দেখা যায় সমুদ্র। আর ঘরে বসে সমুদ্রদর্শনের জন্য সেই ফ্ল্যাটের ভাড়া চিরকালই বেশ ওপরের দিকেই থাকত। করোনার সময় এই ফ্ল্যাটেই সুশান্তের সঙ্গে থাকতেন বলিউড অভিনেত্রী রিয়া। কিন্তু ২০২০ সালের ১৪ জুন সেখানে হঠাৎই উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত লাশ। সে ঘটনার পর থেকে ফাঁকাই ছিল ফ্ল্যাটটি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, রিয়েল এস্টেট ব্রোকার রফিক মার্চেন্টকে ভাড়াটিয়া খোঁজার দায়িত্ব দিয়েছিলেন ফ্ল্যাটের প্রবাসী মালিক। তবে ফ্ল্যাটের মালিক বর্তমানে ভাড়ার বদলে সেই ফ্ল্যাটটি বিক্রি করেছেন আদা শর্মাকে। যদিও কত টাকা দিয়ে এই ফ্ল্যাটটি কিনে নিয়েছেন অভিনেত্রী, কিংবা কবে থেকে সেখানে থাকা শুরু করবেন এ বিষয়ে এখনও মুখ খোলেননি আদাহ শর্মা।

Link copied!