• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

নতুন রূপে ফিরছেন অভিনেত্রী কৌশানী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩, ০১:৫৮ পিএম
নতুন রূপে ফিরছেন অভিনেত্রী কৌশানী
কৌশানী মুখোপাধ্যায় , ছবি: সংগৃহীত

ওপার বাংলার আলোচিত অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় তার অভিনয় নিয়ে বারবার কটাক্ষের শিকার হয়েছেন। দুর্বল অভিনয়ের জন্য দর্শক মহলে খুব একটা সাড়া ফেলতে পারেননি এই অভিনেত্রী। কিন্তু নিজেকে পরীক্ষায় ফেলতে ভোলেননি কৌশানী। বার বার ফিরে এসেছেন নতুন আঙ্গিকে।

সম্প্রতি রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজে অভিনেত্রীকে দেখা যায় নতুন রূপে। কৌশানীর নতুন লুক ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছেন টালিপাড়ায়।

‘আবার প্রলয়’সিনেমায় কৌশানী ফাঁস হওয়া লুকে দেখা যায়, পরনে গেরুয়া পোশাক, কাঁধ অবধি চুল, একেবারে ডি-গ্ল্যামারাস আবতারে ধরা দিয়েছেন ‘মোহিনী মা’। চেনা গণ্ডি থেকে বেরিয়ে এসে নিজের ছক ভেঙেছেন কৌশানী। সুন্দরবন অঞ্চলের বাঙাল ভাষা রপ্ত করতে অনেক কসরত করতে হয় তাকে। নিত্যদিন ওয়ার্কশপ করেছেন ক্যামেরার সামনে ‘মোহিনী মা’র চরিত্র ফুটিয়ে তোলার জন্য।

সাধিকা রূপে অভিনেত্রীকে এর আগে দেখেননি দর্শকেরা। এবার কৌশানীকে দেখে ভরা মঞ্চেই পা ছুঁয়ে প্রণাম করতে ছুটে এলেন এক ভক্ত! মধ্যবয়স্কা ওই মহিলার কীর্তি দেখেই অপ্রস্তুত হয়ে যান ৩১ বছর বয়সী কৌশানী। আঁতকে উঠে সরে যান তিনি! প্রণামে বাধা দিয়ে ভক্তকে পাশে নিয়ে অভিনেত্রী বলেন, আমি কিন্তু এখনো হিরোইন। আমার এখনো অত বয়স হয়নি।

আগামী ১১ অগাস্ট রাজ চক্রবর্তী পরিচালিত সিরিজটি ওটিটি প্লাটফর্ম ‘জি ফাইভে’ মুক্তি পাবে।

 

 

Link copied!