• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

মৈনাকের পরবর্তী সিনেমায় ঋতুপর্ণা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ১২:৪৪ পিএম
মৈনাকের পরবর্তী সিনেমায় ঋতুপর্ণা!

টালিগঞ্জের খবর, ঋতুপর্ণা সেনগুপ্ত নতুন সিনেমার কাজ করতে চলেছেন পরিচালক মৈনাক ভৌমিকের সঙ্গে। টলিউডে গুঞ্জন, খুব সম্ভবত জুলাই বা অগস্টে ক্যামেরার সামনে-পিছনে মুখোমুখি হচ্ছেন পরিচালক আর তাঁর নায়িকা। তবে এমন খবরের সত্যতা কতটুকু, তা সঠিক বলতে পারেননি কেউ। তবে মৈনাক বলেছেন, “আগেও কথা হয়েছিল। কিন্তু সেই কথার কোনও ইতিবাচক ফলাফল হয়নি। এ বারে আশা করছি ব্যর্থ হব না।’’

তিনি জানান, অনেক দিন ধরেই ঋতুপর্ণার সঙ্গে কাজ করার ভীষণ ইচ্ছে। কিছুতেই সেটা হয়ে উঠছে না। এবার তিনি মরিয়া, কাজ করবেনই টালিগঞ্জের এই চিত্রনায়িকার সঙ্গে।

এর মধ্যেই নাকি চিত্রনাট্যের অনেকটাই সম্পন্ন করে ফেলেছেন। তবে সে বিষয়ে এখই কিছু বলতে নারাজ তিনি। তিনি বলেন,  সম্পর্কের গল্প অবশ্যই থাকবে। তবে কোন দিক, সেটা এখনও ভাবা হয়নি।

সেই মতো কেন্দ্রীয় চরিত্রে ঋতুপর্ণা থাকলেও তাকে ঘিরে আর কারা থাকবেন, তা ঠিক হয়নি। ঠিক হয়নি প্রযোজনা সংস্থার নামও।


জানা গেছে, মৈনাক আপাতত ব্যস্ত ‘কুলের আচার’ নিয়ে। তিনি  এ সিনেমার ক্রিয়েটিভ ডিরেক্টর। ছবির প্রযোজক এসভিএফ ঘোষণা করেছে, সব ঠিক থাকলে ৩ জুন মুক্তি পাবে ‘কুলের আচার’। 
]
মৈনাকের ব্যস্ততা রয়েছে ‘মিনি’কে ঘিরেও। ৬ মে প্রেক্ষাগৃহে আসছেন মিমি চক্রবর্তী, অয়ন্না মুখোপাধ্যায়। এ দিকে ছবির সেন্সর ছাড়পত্র এখনও পাওয়া যায়নি। তাই আপাতত নতুন ছবি নিয়ে আলাদা করে ভাবতে পারছেন না তিনি। সব মিটিয়ে প্রথম সারির নায়িকার সঙ্গে ছবির আলোচনা নিয়ে গুছিয়ে বসবেন।

Link copied!