• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

মারা গেছেন নাট্য নির্মাতা সাজ্জাদ সনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১, ০১:০০ পিএম
মারা গেছেন নাট্য নির্মাতা সাজ্জাদ সনি

মারা গেছেন তরুণ নাট্য নির্মাতা সাজ্জাদ সনি। শনিবার রাত ২টা ৩০ মিনিটে অনন্তলোকের পথে পাড়ি জমান তিনি। মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে তার মৃত্যু ঘটেছে বলে নিশ্চিত করেছেন চিকিৎসক।

মাত্র ৩৭ বছর বয়সে তার জীবনাবসান হলো। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংস্কৃতি অঙ্গনে। সামাজিক যোগাযোগমাধ্যমে লিখছেন শোকগাথা।

বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা শোক প্রকাশ করে ফেসবুকে লিখেছেন, “শুনলি না কারো কথা? এভাবে চলে যায়? কত ছোট তুই। তোর জন্য কেন লিখতে হবে রেস্ট ইন পিস? তুই শান্তিতে ঘুমা। ভালোবাসা অফুরান ভাই আমার।”

অভিনেতা ইরফান সাজ্জাদ লিখেছেন, “একদিন আগের ছবি। কত প্রাণবন্ত মানুষটা। হঠাৎ করেই চলে গেলেন ভাই।”

চলচ্চিত্র পরিচালক বুলবুল বিশ্বাস লিখেছেন, “পরিচয় ডিরেক্টর গিল্ডসের গত নির্বাচনে। কী দারুণ দিলখোলা মানুষ। কিন্তু পরিচয় পরিণয়ে রূপ নেবার আগেই আপনার জীবন এভাবে পরিণতির দিকে চলে যাবে, ভাবতে কষ্ট হচ্ছে। আল্লাহ আপনার বেহেশত নসীব করবেন।”

এছাড়া নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড, চিত্রনায়ক সনি রহমান, অভিনেতা রাশেদ মামুন অপু, নির্মাতা সাজ্জাদ হোসাইন, হিমেল আশরাফ, মাহমুদুর রহমান হিমি, মোস্তফা কামাল রাজ, ইমরাউল রাফাত, শহিদ উন নবী, রাশিদ পলাশ, গোলাম সোহবার দোদুলসহ আরও অনেকে শোক প্রকাশ করেছেন।

নির্মাণের পাশাপাশি সাজ্জাদ সনি একজন নাট্যনেতা হিসেবেও পরিচিত ছিলেন। তিনি ডিরেক্টরস গিল্ডের দুই মেয়াদে অর্থ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

রোববার সকাল সাড়ে ১১টায় সাজ্জাদ সনির প্রথম জানাজা অনুষ্ঠিত হয় শিল্পকলা একাডেমিতে। এরপর বাদ জোহর নিকুঞ্জ-২ এলাকায় দ্বিতীয় জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

Link copied!