• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

নতুন চমক নিয়ে মীর-মাধবন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১, ১২:৪২ পিএম
নতুন চমক নিয়ে মীর-মাধবন

রেডিও, টেলিভিশন এবং বড় পর্দায় সফল ক্যারিয়ারের পর এবার ওয়েব সিরিজে অভিনয় করছেন মীর আফসার আলী। বলিউডের জনপ্রিয় অভিনেতা মাধবনের সঙ্গে নতুন একটি ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। নেটফ্লিক্সে মুক্তি পাবে পাবে এই ওয়েব সিরিজটি। এর মাধ্যমেই প্রথমবারের মতো মীর ওয়েব সিরিজে ডেবিউ করছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে তারকার সঙ্গে ছবি পোস্ট করে সে কথাই জানালেন মীর। হিন্দি প্রজেক্টের এই ওয়েব সিরিজের বেশ কিছু নামীদামি অভিনেতারাও অভিনয় করছেন। মাধবনের বিপরীত অভিনয় করছেন সুরভী চ্যাওলা।

১৭ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ওয়েব সিরিজ ‘ডিকাপলড’। সেখানেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মীর। চরিত্র সম্পর্কে এখন পর্যন্ত তেমন কিছু জানা যায়নি তিনি। তবে মীর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এর আগে কখনো কোনো প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজে কাজ করিনি। তারপর এল সমস্যায় জর্জরিত ২০২০ সাল… আর একটা বিশ্বাস… নিজের জন্য আরও ভাল কিছু করার প্রতিজ্ঞা। প্রযোজক বিক্রমাদিত্য মোটওয়ানে এবং পরিচালক হার্দিক মেহতার সঙ্গে নেটফ্লিক্সের ওয়েব সিরিজে কাজ করে খুব ভালো লেগেছে। সিরিজের নাম ডিকাপলড। অভিনয়ে আর মাধবন ও সুরভিন চাওলা। ১৭ ডিসেম্বর মুক্তি পাবে। আপনাদের শুভেচ্ছার জন্য অগ্রিম ধন্যবাদ।”

‘ডিকাপলড’ সিরিজে বিবাহিত জীবনের গল্প ফুটিয়ে তুলবে। স্বামী-স্ত্রী আরিয়া ও শ্রুতির ভূমিকায় অভিনয় করেছেন মাধবন ও সুরভিন। দুইজনেই বিবাহিত সম্পর্কে তিতিবিরক্ত। আলাদা হওয়ার ভাবনাচিন্তা করেও একই ছাদের নিচে থাকছে। ওয়েব সিরিজটির ট্রেলারে দেখা যাচ্ছে, সম্পর্কের চক্রবূহ্যে আটকে রয়েছে দুই চরিত্র। 

অসাধারণ বুদ্ধি এবং হাস্যরসের জন্য পরিচিত মীরকে সম্পূর্ণ নতুন অবতারে দেখতে পাবের ভক্তরা। ‘দ্য বং কানেকশন’ থেকে ‘মাইকেল’ পর্যন্ত, মীর বিভিন্ন চলচ্চিত্রে তার বহুমুখী প্রতিভা দেখিয়েছেন। রেডিওতে জনপ্রিয় শো হোস্ট করার পাশাপাশি জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘সংগীতের মহাযুদ্ধ’-তে হোস্ট হিসেবে মীর জনপ্রিয়তা পেয়েছেন। 

এছাড়া কলকাতায় প্রায় চার বছর পর স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন মীর। ছবির নাম ‘বিজয়ার পরে’। পরিচালনায় নবাগত অভিজিৎ শ্রী দাস। মীর-স্বস্তিকা ছাড়াও ছবির অন্যতম আকর্ষণ দীপঙ্কর দে ও মমতা শংকর জুটি। প্রবীণ দম্পতির ভূমিকায় অভিনয় করছেন দুই প্রবীণ শিল্পী। আরও থাকছেন বিদীপ্তা চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ‌্যায়, পদ্মনাভ দাশগুপ্ত, খেয়া চট্টোপাধ‌্যায়, মিশকা হালিমের মতো অভিনেতারা।

Link copied!