• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

দুর্বৃত্তের গুলিতে নিহত মার্কিন র‌্যাপার ইয়ং ডলফ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১, ০৪:০৩ পিএম
দুর্বৃত্তের গুলিতে নিহত মার্কিন র‌্যাপার ইয়ং ডলফ

দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের র‌্যাপার ইয়ং ডলফ। স্থানীয় সময় বুধবার (১৭ নভেম্বর) টেনেসি রাজ্যের মেমফিস ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের কাছের মাকেদা কুকিসের সামনে তাকে গুলি করে হত্যা করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৬ বছর। ইয়াং ডলফের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন তার লাখ লাখ ভক্ত।

ইয়ং ডলফের মৃত্যুর খবর নিশ্চিত করেছে স্থানীয় পুলিশ প্রধান চেরেলিন ডেভিস। তিনি জানান, ডলফ তার অসুস্থ খালাকে দেখতে যাচ্ছিলেন। মাঝপথে টেনেসির মেমফিসে একটি হোমমেড বাটার কুকিজের দোকানে থামেন। সেখানেই তাকে গুলি করা হয়। তবে কে তাকে হত্যা করেছে, সেটা এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ।

উদ্বেগ প্রকাশ করে ডেভিস বলেন, “যুক্তরাষ্ট্র স্থানীয় ও দেশব্যাপী যে বিবেকহীন বন্দুক সহিংসতার সম্মুখীন হচ্ছে তার আরেকটি উদাহরণ এটি।”

এর আগেও একাধিকবার হামলার শিকার হয়েছিলেন র‍্যাপার ইয়ং ডলফ। ২০১৭ সালে ফেব্রুয়ারিতে তার গাড়ি লক্ষ্য করে একাধিকবার গুলি ছোড়া হয়। একই বছরের সেপ্টেম্বরে লস অ্যাঞ্জেলসে গুলিতে আহত হয়েছিলেন এ তরুণ গায়ক।

ইয়ং ডলফের পুরো নাম অ্যাডলফ রবার্ট থর্নটন জুনিয়র। ২০১৬ সালে ‘কিং অব মেমফিস’ অ্যালবামের মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি। এটি বিলবোর্ড ২০০ চার্টে ৪৯তম অবস্থানে ছিল। এছাড়া ২০২০ সালে তার ‘রিচ স্লেভ’ অ্যালবামটি বিলবোর্ড চার্টে পঞ্চম স্থান দখল করে নিয়েছিল।

Link copied!