• ঢাকা
  • শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

চঞ্চল চৌধুরী উপমহাদেশের গর্ব: সৃজিত মুখার্জি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২, ০৮:২৪ পিএম
চঞ্চল চৌধুরী উপমহাদেশের গর্ব: সৃজিত মুখার্জি

সৃজিত মুখার্জি একদিকে টালিউড সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নির্মাতা অন্যদিকে তিনি আবার বাংলাদেশের জামাই। গুণী এই নির্মাতা সম্প্রতি কথা বলেছেন এপার বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে নিয়ে।

চঞ্চল চৌধুরীর অভিনয় তাকে মুগ্ধ করেছে বলে জানান। তাছাড়াও তিনি চঞ্চল চৌধুরীকে উপমহাদেশের গর্ব বলেও আখ্যায়িত করেন।

চঞ্চল চৌধুরীকে মেনশন করে আজ রোববার (২৮ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন সৃজিত। সেখানে তিনি লিখেন, "ভবিষ্যৎ প্রজন্ম যাতে অভিনয় শিখতে পারে সেজন্য চঞ্চল চৌধুরীর অভিনয়ের স্কুল খোলার প্রতি দৃষ্টি নিবদ্ধ করা উচিত।"

সৃজিত তার পোস্টে ‘কারাগার’ ও ‘হইচই’ হ্যাশট্যাগ ব্যবহার করেন। এদিকে সেই পোস্টের নিচে চঞ্চল মন্তব্য করেন, ‘এত বড় মূল্যায়ন! কৃতজ্ঞতা ও ভালোবাসা দাদা।

জবাবে সৃজিত লেখেন, ‘আপনার মতো শিল্পীর মূল্যায়ন করার দৃষ্টতা আমার নেই। শুধু সাধারণ দর্শক হিসেবে আমার মনে হলো আপনি আমাদের গোটা উপমহাদেশের গর্ব।’

সম্প্রতি সৈয়দ আহমেদ শাওকি’র পরিচালনায় চঞ্চল চৌধুরী অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘কারাগার’ ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে। এটি মুক্তির পর থেকেই দুই বাংলার দর্শকদের ভালোবাসায় ভাসছেন এ তারকা অভিনেতা। চঞ্চল চৌধুরী ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিণ, আফজাল হোসেন, এফ এস নাঈম, পার্থ শেখ প্রমুখ।
 

Link copied!