• ঢাকা
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১, ১৯ মুহররম ১৪৪৫

একসঙ্গে ইফতার করলেন শাহরুখ-সালমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ১১:৫৯ এএম
একসঙ্গে ইফতার করলেন শাহরুখ-সালমান

ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে ছোট্ট একটি ঘটনা তাদের মধ্যে বিরাট ফাটল ধরিয়েছিল। তারপর নিয়মিত দুজন দুজনকে এড়িয়ে গেছেন সুকৌশলে। বলতে গেলে মুখ দেখাদেখিও বন্ধ ছিল দীর্ঘদিন। ২০১৪ সালে আয়োজিত বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে বরফ গলে জলে রূপান্তরিত হয়েছিল। তারপর থেকে বড় ধরনের কোনো ঘটনা না ঘটলেও নিজেদের ভেতর যোগাযোগটা সব সময় সীমিতই ছিল শাহরুখ খান ও সালমান খানের ভেতর।

বলিউড খানদের এই দুই খানকে নিয়ে আলোচনা আর সমালোচনা গসিপ সবই বলিউড মিডিয়া দেদারছে প্রচার করে। গতকাল করোনার কারণে দুই বছর পর আবারও মহারাষ্ট্রের সাবেক এমপি বাবা সিদ্দিকীর ইফতার পার্টি ছিল। আর সেখানে যথারীতি হাজির বলিউড খানেরা। একই রঙের পোশাক পরে তারা ইফতার পার্টিতে অংশগ্রহণ করেন।

সালমান খান কালো শার্ট ও ব্লু ডেনিমে ইফতার পার্টিতে হাজির ছিলেন।  অন্যদিকে কালো পাঠানি স্যুটে পার্টির হাজির হয়েছিল শাহরুখ খান। দুজন দুজনকে সেলাম ঠুকে সম্মানও জানান। 

এদিন গ্ল্যামারের কোনো খামতি ছিল না পার্টিতে। শিল্পা শেট্টি, তমান্না ভাটিয়া, জারিন খানদের মতো বলি সুন্দরীরা হাজির ছিলেন পার্টিতে। সবচেয়ে উল্লেখ্য হলো টলি সুন্দরী ঋতাভরী চক্রবর্তীও পৌঁছেছিলেন মুম্বইয়ের তাজ ল্যান্ড এন্ডসে আয়োজিত এই ইফতার পার্টিতে।

এদিন ছোট পর্দার একঝাঁক তারকাও পৌঁছেছিলেন বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে। রশমি দেশাই, করণ কুন্দ্রা,  তেজস্বী প্রকাশ, ঊবর্শী ঢোলাকিয়ারাও অংশ নেন এই জশন-এ। তবে নিঃসন্দেহে পার্টির মধ্যমণি ছিলেন সালমান-শাহরুখ। 

Link copied!