• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ইন্ডিয়ান আইডল হলেন পবনদীপ রাজন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১, ১২:৪২ পিএম
ইন্ডিয়ান আইডল হলেন পবনদীপ রাজন

ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর চ্যাম্পিয়ন পবনদীপ রাজন। রোববার (১৫ আগস্ট) ১২তম আসরের চূড়ান্ত পর্বে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রতিযোগিতায় দ্বিতীয় স্থানে রয়েছেন অরুনিতা কাঞ্জিলাল এবং তৃতীয় স্থান দখল করেছেন সায়লি কাম্বলে। এছাড়া চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ হয়েছেন মহম্মদ দানিশ, নীহাল তাউড়া এবং শনমুখা প্রিয়া। বিজয়ীর হাতে তুলে দেওয়া হয় ২৫ লক্ষ রুপি ও একটি মারুতি গাড়ি। 

এবারের আসরের শুরু থেকেই আলোচনায় ছিলেন অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন। জল্পনার অবসান ঘটিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট উঠলো পবনদীপ রাজনের মাথায়। 

গতকাল দুপুর ১২টায় সোনি টিভিতে শুরু হয় চূড়ান্ত পর্বের আয়োজন। শুরুতে ভারতের আর্মিকে কুর্নিশ জানায় প্রতিযোগিরা। এবারের মঞ্চে উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকা। এছাড়াও বিশেষ অতিথির আসনে ছিলেন কুমার শানু, অলকা ইয়াগনিক, উদিত নারায়ণ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আদিত্য নারায়ণ। পাশাপাশি তার গলায় শোনা যায় বাবা উদিত নারায়ণের ‘তু মেরা দিল তু মেরা জান’ গানটি। যেটি পুত্র তার পিতাকে উৎসর্গ করে। 

এদিন ছিল ভারতের স্বাধীনতা দিবস। বিশেষ এই দিন উপলক্ষে মঞ্চে শোয়ের বিচারক হিমেশ রেশমিয়া ‘দিল দিয়া হ্যায় জান ভি দেঙ্গে’ পারফর্ম করেন। পুরো টিমের পক্ষ থেকে এই বিশেষ শ্রদ্ধাঞ্জলি দেওয়া হচ্ছে কার্গিল যুদ্ধের শহীদ ক্যাপ্টেন বিক্রম বত্রাকে। এদিন তার বাবা-মা হাজির রয়েছেন ইন্ডিয়ান আইডলের মঞ্চে। 

Link copied!