• ঢাকা
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১, ১৯ মুহররম ১৪৪৫

আবারও কি ভাঙছে মাহির সংসার?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৯, ২০২২, ০৩:২৯ পিএম
আবারও কি ভাঙছে মাহির সংসার?

ঢাকাই চলচ্চিত্রের অগ্নিকন্যাখ্যাত জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন এই অভিনেত্রী। আবারও রুপালি পর্দার এই নায়িকা নিজের সংসার নিয়ে আলোচনায় এসেছেন। মাহির সোশ্যাল মিডিয়ার কিছু পোস্ট ইতিমধ্যে নেটিজেনদের মধ্যে নানান প্রশ্নের জন্ম দিয়েছে। 

সোমবার (১৬ মে) বিকেলে মাহির দেওয়া অভিমানসুলভ এক ফেসবুক স্ট্যাটাসে নায়িকার মন খারাপের ইঙ্গিত পাচ্ছেন তার ভক্তকুল। কালো টি-শার্ট পরিহিত একটি ছবির ক্যাপশনে নায়িকা লেখেন, “প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে।”

মাহির এ পোস্ট দেখে নেটিজেনরা ভাবছেন, আবারও কি সুখের সংসারে বেদনার কালো রং? ভাঙছে কি প্রিয় নায়িকার সংসার? তবে বিষয়টি খোলাসা করেননি মাহি। 

মাহি তার সাবেক স্বামী অপুর সঙ্গে সংসারে থাকাকালীন তাদের সুন্দর মুহূর্তগুলো তুলে ধরতেন সোশ্যাল সাইটে। আবার তাদের বিচ্ছেদের আগেও সোশ্যাল সাইটে বেদনার সুর তুলে আভাস দিয়েছিলেন বিচ্ছেদের। 

নতুন সংসারেও মাহি তার স্বামী রাকিব সরকারকে নিয়ে সোশ্যাল সাইটে ছিলেন সরব। সোমবারের অভিমানমাখা পোস্টে নেটিজেনরা আঁচ করছেন বিচ্ছেদের। অন্যদিকে সব পোস্টে স্বামীর প্রতিক্রিয়া থাকলেও এই পোস্টে কোনো প্রতিক্রিয়া দেননি তার স্বামী। এতে মাহি-ভক্তদের সন্দেহ আরও তির্যক হয়েছে। 

২০১২ সালে ভালোবাসার রং চলচ্চিত্রের মাধ্যমে মাহির চলচ্চিত্রে অভিষেক হয় বাপ্পির বিপরীতে। মাহি বর্তমানে বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী।

Link copied!