• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাবিতে জাতীয় শুদ্ধাচার চুক্তি বিষয়ক প্রশিক্ষণ শুরু


শাবি প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ০৭:৪৭ পিএম
শাবিতে জাতীয় শুদ্ধাচার চুক্তি বিষয়ক প্রশিক্ষণ শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী জাতীয় শুদ্ধাচার কৌশল এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের (আইকিউএসি) সম্মেলন কক্ষে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন এবং উপ-রেজিস্ট্রার ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নের ফোকাল পয়েন্ট আ ফ ম মিফতাউল হক। কর্মশালায় রিসোর্সপার্সন হিসেবে যুক্ত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা-৩) ও বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নের ফোকাল পয়েন্ট জনাব রাজিব মাহমুদ সামিম পারভেজ।

বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কাজে গতি, স্বচ্ছতা ও জবাবদিহিতা আনতে এই কর্মসূচির আয়োজন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও দপ্তরের ৩৭ জন কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করছেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুই দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম ও রেজিস্ট্রার জনাব মুহাম্মদ ইশফাকুল হোসেন।

 

Link copied!