• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

শাবি অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচন ৩১ জানুয়ারি


শাবি প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ০৪:১৫ পিএম
শাবি অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচন ৩১ জানুয়ারি
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফশিল অনুযায়ী ৩১ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।  

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে প্রধান নির্বাচন কমিশনার ড. এ এফ এম সালাউদ্দিন তফসিল ঘোষণা করেন।

এর আগে ৯ জানুয়ারি প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ, ১৭ জানুয়ারি চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১৮ ও ২১ জানুয়ারি বিকেল ৪টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ, মনোনয়নপত্র দাখিল ২৩ জানুয়ারি দুপুর সাড়ে ১২টা, মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ একই দিন বিকেল ৪টায়, প্রার্থিতা প্রত্যাহার ২৪ জানুয়ারি দুপুর ১২টা পর্যন্ত, প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ একই দিন বিকেল ৪টায় এবং অগ্রিম ভোট গ্রহণ ২৯ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

প্রাথমিক ভোটার তালিকা নির্দিষ্ট তারিখে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২, গ্রন্থাগার ভবন ও অফিসার্স অ্যাসোসিয়েশনের কার্যালয়ের নোটিশ বোর্ডে টানিয়ে দেওয়া হবে। এতে কোনো সংশোধনী থাকলে ১৬ জানুয়ারি বিকেল ৩টার মধ্যে নির্বাচন কমিশনের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!