• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

জাবিতে কুমিল্লা স্টুডেন্ট‍‍`স অ্যাসোসিয়েশনের বনভোজন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩, ০৯:১৯ পিএম
জাবিতে কুমিল্লা স্টুডেন্ট‍‍`স অ্যাসোসিয়েশনের বনভোজন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কুমিল্লার বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন কুমিল্লা জেলা স্টুডেন্ট‍‍`স অ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের মনপুরায় বনভোজন অনুষ্ঠিত হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি মীর হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পরশের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বৃহত্তর কুমিল্লা সমিতি সাভার ও সাভার সিটিজেন ক্লাবের সভাপতি মোহাম্মদ কামরুজ্জামান।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. নজরুল ইসলাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ডেপুটি কন্ট্রোলার মো. আনোয়ার হোসেন।

খাওয়া-দাওয়া ছাড়াও দিনব্যাপী বনভোজনে বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র।  

বিশ্ববিদ্যালয়ের ৫০তম ব্যাচের শিক্ষার্থী আল আমিন বলেন, ভর্তি হওয়ার পর থেকেই শুনে এসেছি কুমিল্লা জেলা স্টুডেন্ট‍‍`স অ্যাসোসিয়েশন অনেক বড় বড় অনুষ্ঠান করে এসেছে। কিন্তু আমরা ক্যাম্পাসে আসার পর আর তেমন কোনো অনুষ্ঠান দেখতে পাইনি।  বে আজকে আমাদের অ্যাসোসিয়েশন খুব সুন্দর একটি আয়োজন করেছে । সত্যি বলতে আমার খুবই ভালো লেগেছে। সবার সম্মিলিত প্রয়াসের মাধ্যমে আয়োজনটি আরো প্রফুল্ল হয়েছে ।

একই ব্যাচের আরেক শিক্ষার্থী জিয়া উদ্দিন আয়ান বলেন, “এত সুন্দর একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আমার খুব ভালো লেগেছে। আমি প্রত্যাশা করি সামনে আরো ভালো ভালো আয়োজন দেখতে পাবো।”

৫১তম ব্যাচের তালহা বলেন, “নবীন হিসেবে অ্যাসোসিয়েশনের এই প্রথম কোনো অনুষ্ঠানে থাকতে পেরে খুবই ভালো লাগছে। এছাড়াও জেলার সকল সিনিয়র শিক্ষার্থী এবং বন্ধু-বান্ধবের সঙ্গে পরিচয় হতে পেরে খুব ভালোলাগা কাজ করছে। আর বিশেষ করে শ্রেষ্ঠ ব্যাচ প্রতিনিধি হিসেবে আমি নির্বাচিত হয়েছি, ফলে অ্যাসোসিয়েশনের জন্য  আরো কাজ করার নতুন অনুপ্রেরণা পেয়েছি।”

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!