• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

সাজার ভয়ে ২১ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১১, ২০২২, ০৮:২২ পিএম
সাজার ভয়ে ২১ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না

অস্ত্র মামলায় ১৭ বছরের সাজা হয় মো. জামাল হোসেনের (৫০)। সাজা খাটার ভয়ে ঠিকানা পরিবর্তন করে ২১ বছর ধরে পলাতক থাকার পর গ্রেপ্তার হন তিনি।

বৃহস্পতিবার (১১ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১-এর এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

বুধবার (১০ আগস্ট) বিকেলে মুন্সিগঞ্জের গজারিয়া থানাধীন বালুয়াকান্দি রায়পুরা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জামালকে গ্রেপ্তার করা হয়। জামাল হোসেন ফতুল্লার গঙ্গানগরের দাদন মিয়ার ছেলে। তিনি বর্তমানে গজারিয়া থানাধীন বালুয়াকান্দি রায়পুরা এলাকার বাসিন্দা।

রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেপ্তার আসামি একজন কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে ২০০১ সালে ফতুল্লা থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়।

আসামির স্বীকারোক্তি থেকে জানা যায়, গ্রেপ্তার এড়াতে নারায়ণগঞ্জ থেকে পালিয়ে মুন্সিগঞ্জের গজারিয়ায় নতুন ঠিকানায় বসতি স্থাপন করে স্থায়ীভাবে বসবাস শুরু এবং ২১ বছর তিনি উক্ত মামলায় পলাতক ছিলেন।

জানা যায়, তার বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক দুটি ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় ২০১৬ সালে আদালত তাকে মোট ১৭ বছর কারাদণ্ড দেন। এছাড়াও তার বিরুদ্ধে সোনারগাঁ এবং গজারিয়া থানায় পৃথক দুইটি মাদক মামলা রয়েছে। তাকে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!