• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩, ০১:১৭ পিএম
পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত
ভোলা মডেল থানা। ছবি : সংগৃহীত

ভোলায় পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে টুলু (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) সকাল ৮টার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভাঙ্গা ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত টুলু ওই ইউনিয়নের মো. রহমান চৌকিদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এ ঘটনায় প্রাথমিক অভিযুক্ত ফারুক এবং নিহত টুলু একই ইউনিয়নের বাসিন্দা। টুলু এবং অভিযুক্ত ফারুক রাজাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেদুয়া সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস করতেন।

তথ্যটি নিশ্চিত করেছেন ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. গোলাম মোস্তফা।

গোলাম মোস্তফা জানান, তাৎক্ষণিক জানা গেছে টুলু ও ফারুক মেদুয়া সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস করেন। শুক্রবার (২৫ নভেম্বর) টুলু ও ফারুকের মধ্যে পারিবারিক কোনো বিষয় নিয়ে ঝগড়া হয়েছে। তাদের মধ্যে পূর্ব থেকেই পারিবারিক বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে ফারুক ছুরিকাঘাতে টুলুকে হত্যা করেছে। ঘটনার পর ফারুক পালিয়ে গেছেন। পুলিশ রক্তাক্ত ছুরি জব্দ করেছে। টুলুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মামুন অর রশিদ জানান, ঘটনার পর থেকে পুলিশ অভিযুক্ত ফারুককে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। তবে এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না, এ ঘটনায় শুধু ফারুকই জড়িত নাকি অন্য কেউ আছেন। পুলিশ তদন্ত করে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Link copied!