• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

সাতক্ষীরায় দেয়াল চাপায় শ্রমিকের মৃত্যু


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০৭:৪৬ পিএম
সাতক্ষীরায় দেয়াল চাপায় শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি

সাতক্ষীরার শ্যামনগরে দেয়াল চাপা পড়ে মোমিন মল্লিক (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও এক শ্রমিক।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলা সদরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কে রাস্তার ধারে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণের সময় পাকা দেয়াল ধসে এ হতাহতের ঘটনা ঘটে।

মোমিন মল্লিক উপজেলার ভূরুলিয়া ইউনিয়নের হরিনাগাড়ী গ্রামের রজব মল্লিকের ছেলে। আহত শ্রমিকের নাম মোশারাফ মল্লিক। তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে (সামেক) ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্যামনগর উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে পানি নিষ্কাশনের ড্রেন নির্মাণের সময় রাস্তার পাশে পাকা দেয়াল (প্রাচীর) ধসে পড়ে। ঘটনাস্থলে দেওয়াল চাপা পড়ে সেখানে কর্মরত শ্রমিক মোমিন মল্লিকের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন মোশারফ মল্লিক। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  

শ্যামনগর উপজেলা প্রকৌশলী জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ড্রেনের কাজ করার সময় দেয়াল চাপায় এক শ্রমিক নিহত হয়েছেন এবং অপরজন গুরুতর আহত হয়েছেন। আহত শ্রমিককে সামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Link copied!