• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

নারীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩, ০৯:৫০ এএম
নারীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

দিনাজপুরে জয়া বর্মণ (৩০) নামের এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) জেলা শহরের মির্জাপুর বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জয়া বর্মণ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার বোনডাঙ্গা গ্রামের স্বপল রায়ের স্ত্রী। তিনি টার্মিনাল এলাকার হোটেল সৌদিয়াতে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, জয়া বর্মণ সন্ধ্যায় হোটেলের কাজ শেষে হেঁটে বাড়ি ফিরছিলেন। হোটেল থেকে খানিক দূরে গেলে অজ্ঞাতনামা এক যুবক প্রকাশ্যে ধারালো অস্ত্র তাকে দিয়ে কুপিয়ে পালিয়ে যান। এতে তার গলা ও মাথা জখম হয় এবং ডান হাতে কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহত স্বামী স্বপল রায় বলেন, “কয়েক দিন ধরে আমার স্ত্রী মোবাইলে কারও সঙ্গে কথা বলছিল। এ বিষয়ে তাকে জিজ্ঞাসা করলে সে তার পরিবারের কথা বলে। হয়তো মোবাইলে কথা বলা ব্যক্তি তার পরিবারের কেউ নয়। সেই ব্যক্তির সঙ্গে কোনো বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে।”

এ ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন বলেন, ঘটনার তদন্ত এবং হত্যায় জড়িত ব্যক্তিকে শনাক্তের চেষ্টা চলছে।

Link copied!