• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

কক্সবাজার-৪ আসনের জাপার প্রার্থীর ভোট বর্জন


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪, ০৩:০৫ পিএম
কক্সবাজার-৪ আসনের জাপার প্রার্থীর ভোট বর্জন
লাঙ্গল প্রতীকের প্রার্থী নুরুল আমিন সিকদার ভুট্টো

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ আসনের জাতীয় পার্টির (জাপা) লাঙ্গল প্রতীকের প্রার্থী নুরুল আমিন সিকদার ভুট্টো ভোট বর্জন করেছেন।

রোববার (৭ জানুয়ারি) দুপুর ১টায় এ তথ্যটি নিশ্চিত করেছেন প্রার্থী নিজেই।

জাতীয় পার্টির প্রার্থী নাঙ্গল প্রতীকের নুরুল আমিন সিকদার ভুট্টো বলেন, “সুষ্ঠু ও সুন্দর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ সকাল ৮টা থেকে শুরু হয়। কিন্তু যেসব কেন্দ্রে আমি ভোট পাব সেসব কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। বিশেষ করে, উখিয়ার জালিয়াপালং, রত্নপালং ও রাজাপালং ইউনিয়ন থেকে আমার সব এজেন্টকে বের করে দেওয়া হয়। বিষয়টি নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানানো পরও কোনো ব্যবস্থা না নেওয়া হয়নি। একই সঙ্গে ব্যাপক অনিয়ম, জাল ভোট প্রদান, কেন্দ্র দখল করা হয়েছে। তাই ভোট বর্জনের সিদ্ধান্ত নিয়েছি।”

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের প্রার্থীরা হলেন আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার (নৌকা), স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মো. নুরুল বশর (ঈগল), জাতীয় পার্টির নুরুল আমিন ভুট্টো (লাঙ্গল), ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) ফরিদুল আলম (আম), তৃণমূল বিএনপির মুজিবুল হক মুজিব (সোনালী আঁশ), ইসলামী ঐক্যজোটের মোহাম্মদ ওসমান গনি চৌধুরী (মিনার), বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ ইসমাইল (ডাব)।

এই আসনে মোট ভোটার সংখ্যা মোট ভোটার ৩ লাখ ২৬ হাজার ৯৭১ জন; পুরুষ ভোটার ১ লাখ ৬৭ হাজার ১৪০ জন ও নারী ভোটার ১ লাখ ৫৯ হাজার ৮২৯ জন। মোট কেন্দ্র ১০৪টি।

Link copied!