• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

দেশ-জাতির স্বার্থে নৌকায় ভোট দিন: মোরশেদ আলম


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২৩, ০৯:০৫ এএম
দেশ-জাতির স্বার্থে নৌকায় ভোট দিন: মোরশেদ আলম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে যে মনোনয়ন পাবে দেশের স্বার্থে, সেনবাগের স্বার্থে, জাতির স্বার্থে জনগণকে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম। 

শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যার দিকে নোয়াখালীর সেনবাগ উপজেলার সিলোনিয়া বাজারে এক পথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলার ৫ নম্বর অর্জুনতলা ইউনিয়ন আওয়ামী লীগ নৌকা মার্কার সমর্থনে এ পথ সভার আয়োজন করে।  

এমপি বলেন, “আমাদের বিরুদ্ধে দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র হচ্ছে। যারা আমাদের দেশের স্বাধীনতা চায়নি।  আর সবচেয়ে সব ষড়যন্ত্র হচ্ছে নিজের ঘরের মধ্যে। আওয়ামী লীগ যেন আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র না করে। আপনি আপনাদেরকে ইঙ্গিত দিয়ে যাচ্ছি।”

স্থানীয় রাজনীতির প্রসঙ্গ টেনে মোরশেদ আলম বলেন, “ড. জামাল সাহেব যখন মনোনয়ন পেয়েছে, তখন এক পার্টি টাকা খরচ করেছে যেন তাকে ভোট না দেয়। তখন আমি সেনবাগে ছিলাম না। এটা আমি খবর পাইছি। এ জাতীয় মন-মানসিকতা আপনারা পরিহার করেন। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে আরও বেশি উন্নয়ন হবে।”

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, “আমি আপনাদের এমপি হিসেবে গত কয়েক বছর আপনাদের জন্য কাজ করছি। আমি সবার সঙ্গে মিলেমিশে কাজ করার চেষ্টা করেছি, উন্নয়ন করেছি। এখানে আমি কিলাকিলি, হানাহানি, মারামারি, জমি দখল কিছুই করিনি। আমার আমলে সেনবাগে রাজনৈতিক লাশ পড়েনি। আমি দল চিন্তা করে এলাকায় উন্নয়ন করিনি। দলমত নির্বিশেষে উন্নয়ন করেছি।” 

অর্জুনতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাব উল্যার সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় পথসভায় আরও বক্তব্য দেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবির প্রমুখ। 

Link copied!