• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

জামালপুরে আঙুলের ছাপে মিলল অজ্ঞাত নারীর পরিচয়


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৭:৫৯ পিএম
জামালপুরে আঙুলের ছাপে মিলল অজ্ঞাত নারীর পরিচয়

জামালপুরের ইসলামপুর উপজেলায় অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধারের পর আঙুলের ছাপে পরিচয় মিলেছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা ১২টার দিকে উপজেলার পলবান্ধা ইউনিয়নের উত্তর সিরাজাবাদ এলাকার পতিত জমি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পরে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে ওই নারীর আঙ্গুলের ছাপ নিয়ে তার পরিচয় শনাক্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এতে তার নাম রাজিরন বেগম (৬৮) বলে জানা যায়। তিনি জেলার মেলান্দহ উপজেলার আটপয়লা চারাইল গ্রামের জবা মন্ডলের মেয়ে। ওই নারী বাকপ্রতিবন্ধী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরে ওই নারীকে পলবান্ধা ইউনিয়নের সিরাজাবাদ এলাকায় ঘুরতে দেখা যায়। তাকে কেউ চিনতো না। তিনি কথা বলতে পারতেন না। স্থানীয়রা তাকে সকালে ওই খেতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ সূত্রে জানা যায়, প্রথমে ওই বাকপ্রতিবন্ধী নারীর মরদেহ অজ্ঞাত হিসেবে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে পিবিআই আঙ্গুলের ছাপ নিয়ে তার পরিচয় শনাক্ত করে।

ইসলামপুর থানার পরিদর্শক (তদন্ত) আনছার উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিবিআই হাসপাতাল মর্গে ওই নারীর আঙ্গুলের ছাপ নিয়ে তার পরিচয় শনাক্ত করেছে।

Link copied!