• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফের দুই সদস্য নিহত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪, ১২:২৫ পিএম
দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফের দুই সদস্য নিহত

খাগড়াছড়ির মহালছড়িতে দুই ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে মহালছড়ির দুরছড়ি গ্রামের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পরে বেলা দেড়টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।

মারা যাওয়া দুই ইউপিডিএফ কর্মী হলেন রবি কুমার চাকমা (৬৪) ও বিমল চাকমা (৫৫)। এ সময় তাদের সঙ্গে থাকে রহিন্তু চাকমা ওরফে টিপন (৩২) নামের অপর একজন নিখোঁজ রয়েছেন বলে দাবি ইউপিডিএফের।

রবি কুমার চাকমা ও শান্ত চাকমা (বিমল) ইউপিডিএফের কর্মী বলে নিশ্চিত করেছেন ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমা। রহিন্তু চাকমা নামের তাদের অপর এক কর্মী নিখোঁজ রয়েছেন বলেও জানান তিনি।

এদিকে ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘটনায় এমএন লারমাপন্থী জেএসএসকে দায়ী করা হয়েছে।

তবে জেএসএস (এমএন লারমা) মহালছড়ি থানা শাখার সাংগঠনিক সম্পাদক সমর চাকমা ঘটনার সঙ্গে জেএসএসের সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন। ইউপিডিএফের অভ্যন্তরীণ কোন্দল থেকে এ ঘটনা ঘটতে পারে বলে দাবি করেন তিনি।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে দুজনের মরদেহ পাওয়া গেছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ ও নিরাপত্তা বাহিনী রয়েছে। মরদেহগুলো থানায় এনে আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে ফেরত দেওয়া হবে।

Link copied!