• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

অজ্ঞাতনামা সেই তরুণীর মরদেহের পরিচয় মিলেছে


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২, ০৭:১৭ পিএম
অজ্ঞাতনামা সেই তরুণীর মরদেহের পরিচয় মিলেছে

কুষ্টিয়ার কুমারখালীতে রেললাইনের ওপর পড়ে থাকা সেই অজ্ঞাতনামা তরুণীর মরদেহের পরিচয় মিলেছে। তার নাম শাম্মী আক্তার সামিয়া (২০)। তিনি কুমারখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের শেরকান্দি এলাকার সাইদুল ইসলামের মেয়ে। নিয়মিত টিকটক ভিডিও তৈরি করতেন তিনি।

তরুণীর মরদেহটি শনাক্ত করেছেন তার চাচা আনোয়ার হোসেন ও ছোট বোন সাদিয়া খাতুন।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করে পোড়াদহ রেলওয়ে থানার উপপরিদর্শক এস আই তন্ময় ভট্টাচার্য বলেন, “নিহত তরুণীর নাম শাম্মী আক্তার। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মামলা নম্বর ২৮।”

এর আগে, শনিবার (১২ নভেম্বর) রাত সোয়া ৯টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের দড়ি মালিয়াট এলাকার রেললাইনের ওপর থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। তিনি আত্মহত্যা করেছেন, নাকি তাকে হত্যা করা হয়েছে তা এখন পর্যন্ত জানা যায়নি।

নিহত তরুণীর মা হাসিনা খাতুন বলেন, “শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সদকী ইউনিয়নের দড়ি মালিয়াট গ্রামের ফুফু কাঞ্চন খাতুনের বাড়িতে যাওয়ার কথা বলে নিজ বাড়ি থেকে সে বের হয়েছিল। কিন্তু রাত ৮টা পর্যন্ত আর বাড়ি ফিরে না আসায় খোঁজাখুজি শুরু করি। এরপর সকালে একটা লাশ উদ্ধারের খবর শুনে কুষ্টিয়া মর্গে যাই। মর্গে গিয়ে মেয়ের ক্ষতবিক্ষত লাশ দেখতে পাই।”

তিনি আরও বলেন, “আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। আত্মহত্যা করার মতো কোনো কারণ নেই। তাকে হত্যা করা হয়েছে।”

নিহতের ফুফু কাঞ্চন খাতুন বলেন, “শনিবার সামিয়া আমাদের বাড়িতে যায়নি। রাতে আমাদের বাড়ি থেকে আধা কিলোমিটার দূর থেকে এক লাশ পাওয়ার খবর শুনি।”

কুমারখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর এস এম রফিক বলেন, “মেয়েটি আমার এলাকার। সে টিকটক ভিডিও তৈরির কাজ করতেন। তবে তার মৃত্যু রহস্যজনক। সঠিক তদন্ত হলে প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।”

এদিকে পোড়াদহ রেলওয়ে থানার ওসি ইমদাদুল হক বলেন, “খবর পেয়ে রাতে তরুণীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।”

Link copied!