• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বরিশালে বরখাস্ত পুলিশ ইয়াবাসহ আটক


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০৩:৩৩ পিএম
বরিশালে বরখাস্ত পুলিশ ইয়াবাসহ আটক

বরিশালের বাবুগঞ্জে ইয়াবাসহ ইয়াবাসহ সাময়িক বরখাস্ত হওয়া পুলিশ সদস্য ও তার সহযোগীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার (৬ নভেম্বর) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রহমতপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ভাটিভাঙ্গা গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে মো. আসাদুজ্জামান (৪০) ও ঝালকাঠির নলছিটি উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুল মন্নান আকনের ছেলে মো. মাসুম আকন (৩৯)। তাদের মধ্যে কনস্টেবল আসাদুজ্জামান সম্প্রতি মাদকসহ আটক হলে বরিশাল জেলা পুলিশের কনস্টেবল পদ থেকে সাময়িক বরখাস্ত হন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. এনায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে চেকপোস্ট বসানো হয়। এরপর সকাল ১০টার দিকে ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের বাসে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে একজনের কাছ থেকে এক হাজার ৯৯০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, এক বছর আগে খালাতো ভাইয়ের সঙ্গে মাদকসহ আটক হয়ে পুলিশের চাকরি থেকে বরখাস্ত হন কনস্টেবল আসাদুজ্জামান। এছাড়া তার সহযোগী মো. মাসুম পেশাদার মাদক কারবারি। এর আগেও ইয়াবাসহ আটক হয়েছেন তিনি। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Link copied!