• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

প্রতিটি উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০৭:৫৭ পিএম
প্রতিটি উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী

দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

রোববার (৪ জুন) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের বাসাখানপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দের প্রকল্প হচ্ছে ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প’। এরই ধাবাহিকতায় সারা দেশে প্রথম পর্বে ১২৬টি মিনি স্টেডিয়াম নির্মাণ করা হয়েছে। বর্তমানে ১৮৬টি মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য প্রকল্প হাতে নেওয়া হয়েছে। দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে।”

ক্রীড়া প্রতিমন্ত্রী আরও বলেন, “আজকে কিছুটা বিদ্যুৎতের জন্য আমরা কষ্ট পাচ্ছি। অনেকেই হয়তো ভাবছে কেন এত লোডশেডিং হচ্ছে। কিন্তু আপনাদের বুঝতে হবে। এর আগে আমরা যখন সারা বাংলাদেশে বিদ্যুৎতের স্বয়ংসম্পূর্ণ করেছিলাম, তখন কিন্তু লোডশেডিং ছিল না। যে বিদ্যুৎতের জন্য যে তেল, কয়লা আমাদের কিনতে হয়। আগে যে কয়লা আমরা ৪ টাকা দিয়ে কিনতাম সেটা এখন ২৫ ডলার দিয়ে কিনতে হচ্ছে। এত দাম বৃদ্ধি পেয়েছে। যেটি ইচ্ছে করলেও পূরণ করা সম্ভব হচ্ছে না। আমি বিশ্বাস করি এই সমস্যা অতি দ্রুতই সমাধান হয়ে যাবে।“

জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ছানোয়ার হোসেন, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মহিউদ্দিন আহমেদ, প্রকল্প পরিচালক মাহবুব মোর্শেদ সোহেল, সদর উপজেলা চেয়ারম্যান শাজাহান আনসারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু প্রমুখ।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!