• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

দোকান থেকে ডেকে নিয়ে এসএসসি পরীক্ষার্থীকে হত্যা


যশোর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১০, ২০২৩, ০৩:৫৩ পিএম
দোকান থেকে ডেকে নিয়ে এসএসসি পরীক্ষার্থীকে হত্যা

যশোরে দোকান থেকে ডেকে নিয়ে রাজিম খান সাজেদ (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাত ৯টার দিকে পৌর শহরের চুড়িপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাজিব নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত সাজেদ শহরতলী ঝুমঝুমপুর এলাকার বাদল খানের ছেলে। তিনি ঝুমঝুমপুর এলাকার সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

জানা যায়, সাজেদ কিছুদিন আগে শহরের বড়বাজারের চুড়িপট্টি এলাকার একটি শাড়ি-কাপড়ের দোকানে সেলসম্যানের কাজ নিয়েছিল। বৃহস্পতিবার রাত ৯টার দিকে কয়েকজন তাকে ওই দোকান থেকে ডেকে নিয়ে যায়। এরপর চুড়িপট্টি এলাকার মোহনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরে রাজিব নামের এক বন্ধু তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক হেমন্ত পোদ্দার তাকে মৃত ঘোষণা করেন।

হেমন্ত পোদ্দার বলেন, তার বুকে ছুরিকাঘাতের চিহ্ন আছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

নিহত সাজেদের বাবা বাদল খান বলেন, সাজেদকে ছুরি মেরেছে শুনে হাসপাতালে এসে দেখি ছেলে লাশ হয়ে পড়ে আছে। কারা কেন সাজেদকে খুন করল জানি না।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার পরপরই পুলিশ হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান শুরু করেছে। তবে কী কারণে তারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা এখনো জানা যায়নি।

Link copied!