• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

সাংবাদিক নাদিমের পরিবারকে সর্বাত্মক সহায়তার আশ্বাস এসপির


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৬, ২০২৩, ০৯:৪৮ পিএম
সাংবাদিক নাদিমের পরিবারকে সর্বাত্মক সহায়তার আশ্বাস এসপির

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের হামলায় নিহত বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমের শোকাহত পরিবারের পাশে দাঁড়ানোর পাশাপাশি হত্যার সঙ্গে জড়িতদের আটক করার বিষয়ে সর্বাত্মক আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার (এসপি) নাছির উদ্দিন আহমেদ।

শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় নিহত সাংবাদিকের গরুহাটির বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে কথা বলেন নাছির উদ্দিন।

এ সময় তিনি সাংবাদিক নাদিমের পরিবারকে ৫০ হাজার টাকা দেওয়ার আশ্বাস দেন। এছাড়া এ ঘটনায় জড়িত সবাইকে আটকের আশ্বাস দেন।

নাছির উদ্দিন বলেন, “সাংবাদিক নাদিমের সঙ্গে আমার দীর্ঘদিনের পরিচয় ছিল। অনেক তথ্য আমি নাদিমের মাধ্যমে পেতাম। শুধু একজন পুলিশ সুপার হিসেবে না, নাদিমের ঘনিষ্ঠজন হিসেবে সঙ্গে আছি।”

পরে নাদিমের স্ত্রী মনিরা বেগম বলেন, “স্বামী হত্যার বিচারে কোনো কিছুর বিনিময় চাই না। আমি চাই, এ ঘটনায় যারা দোষী তাদের শাস্তি হোক।” এ সময় দোষীদের শাস্তি নিশ্চিত করতে এসপি নাছির উদ্দিনের সহযোগিতা কামনা করেন তিনি।

বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার (১৫ জুন) ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে তিনি মারা যান।  

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!