• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

উখিয়ায় দুই পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ০৮:২৬ পিএম
উখিয়ায় দুই পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা যুবক নিহত
রোহিঙ্গা ক্যাম্প। ফাইল ফটো

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) ও রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশনের (আরএসও) মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে মোহাম্মদ ইউনুস নামের এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৩টার দিকে কুতুপালং ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকে এ ঘটনা ঘটে। এ সময় আরও দুই শিশু আহত হয়।

নিহত ইউনুস কুতুপালং ৪ নম্বর ক্যাম্পের ই/১৫ ব্লকের নুর মুহাম্মদের ছেলে। এ ঘটনায় আহতরা হলো ৩ নম্বর ক্যাম্পের ডি/৪৮ ব্লকের জয়নালের ছেলে সৈয়দুল্লাহ এবং একই ব্লকের নুরুল আমিনের মেয়ে নুর সিতারা।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাজাপালং ইউনিয়নের কুতুপালং ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকে আরসা ও আরএসওর লোকজন অবস্থান নেয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। এতে মোহাম্মদ ইউনুস নামের এক রোহিঙ্গা যুবক গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় দুজন শিশু আহত হয়। আহতদের উদ্ধার করে আইএমও হাসাপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি শামীম আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। বর্তমানে ক্যাম্পের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Link copied!