• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

কালিহাতীতে ছাত্রলীগের কমিটি বিলুপ্তির প্রতিবাদে বিক্ষোভ


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩, ০৬:৪৩ পিএম
কালিহাতীতে ছাত্রলীগের কমিটি বিলুপ্তির প্রতিবাদে বিক্ষোভ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা, কালিহাতী পৌর ও এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কালিহাতী পৌর ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা।

রোববার (৮ অক্টোবর) দুপুরে বিক্ষোভ মিছিলটি কালিহাতী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু। তিনি বলেন, “এমপি কীভাবে টাকা পয়সা দিয়ে অবৈধভাবে কমিটি ভেঙে দিয়েছে, যা সম্পূর্ণ অবৈধ। তিনি মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীদের নিয়ে চলেন এবং তাদের দিয়ে রাজনীতি করাতে চান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা মাদক ব্যবসায়ী, জামায়াত, বিএনপি নিয়ে যারা রাজনীতি করে তাদের সমর্থন করবেন কিনা? তাদের প্রতিহত করতে হবে। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকবেন এবং তাদের কালো হাতকে ভেঙে দেবেন। আমি আপনাদের পাশে আছি এবং আপনাদের সঙ্গেই থাকব।”

বিক্ষোভ মিছিলে আরও বক্তব্য রাখেন কালিহাতী পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আল হাদি নিশাত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সজিব মিয়া প্রমুখ। 

Link copied!